বিজ্ঞাপন

এবার সময়ের আগেই ক্রিজে ম্যাথিউস

March 6, 2024 | 7:22 pm

স্পোর্টস ডেস্ক

ওয়ানডে বিশ্বকাপে তার টাইমড আউট ছিল অন্যতম আলোচিত ঘটনা। ক্রিজে এসে স্ট্রাইক নিতে দেরি করায় সাকিবের আবেদনে অদ্ভুতুড়ে আউট হয়ে কোনও বল না খেলেই প্যাভিলিয়নে ফিরতে হয়েছিল অ্যাঞ্জেলো ম্যাথিউসকে। এই ঘটনায় দুই দলের মাঝে তিক্ততাও বেড়েছে বহুগুণ। বাংলাদেশের বিপক্ষে খেলতে সিলেটে এসেছেন ম্যাথিউস। আজ দ্বিতীয় টি-টোয়েন্টিতে ব্যাটিংয়ে নামার সময় আর দেরি করেননি তিনি। সময়ের আগেই ক্রিজে এসেছেন ম্যাথিউস!

বিজ্ঞাপন

হেলমেটের সমস্যার কারণে বিশ্বকাপের ম্যাচে স্ট্রাইক নিতে দেরি করছিলেন ম্যাথিউস। সেই সুযোগে টাইমড আউটের আবেদন করে বাংলাদেশ। আম্পায়ারের সাথে বেশ কিছুক্ষণ তর্কের পর প্যাভিলিয়নে ফিরতে বাধ্য হন ম্যাথিউস। এই ঘটনার জেরে ম্যাচজুড়েই তর্কে জড়িয়েছেন দুই দলের ক্রিকেটাররা। সাকিবকে আউট করে ঘড়ি দেখিয়ে উদযাপনও করেছিলেন ম্যাথিউস। এমনকি ম্যাচ শেষে বাংলাদেশের সাথে হাতও মেলাননি লংকান ক্রিকেটাররা।

বাংলাদেশ সফরে আসা ম্যাথিউসকে নিয়ে তাই বাড়তি আগ্রহ ছিল সমর্থকদের। প্রথম ম্যাচে ব্যাটিং পাননি তিনি। আজ ম্যাচের ১৩ তম ওভারে সামারাবিক্রমা আউট হলে আসে ম্যাথিউসের মাঠে নামার পালা। এবার অবশ্য আর দেরি করেননি তিনি। হেলমেট পরে আগে থেকেই তৈরি ছিলেন। ক্রিজেও পৌঁছে গেছেন সামারাবিক্রমা পুরোপুরি মাঠ ছাড়ার আগেই! সময়ের আগে ক্রিজে নামলেও দর্শকের দুয়োধ্বনি শুনতে হয়েছে তাকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এফএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন