বিজ্ঞাপন

ময়মনসিংহ প্রেসক্লাবের ৬৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদ্‌যাপন

March 8, 2024 | 8:24 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ময়মনসিংহ: আনন্দ শোভাযাত্রা, কেক কাটা, আলোচনা সভা এবং দিনব্যাপী মিষ্টিমুখ ও শুভেচ্ছা বিনিময়ের মধ্য দিয়ে ঐতিহ্যবাহী ময়মনসিংহ প্রেসক্লাবের ৬৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপিত হয়েছে।

বিজ্ঞাপন

শুক্রবার (৮ মার্চ) সকালে বেলুন উড়িয়ে আনন্দ শোভাযাত্রার উদ্বোধন করেন সাবেক গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ। শোভাযাত্রাটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

দুপুরে প্রেসক্লাব মিলনায়তনে উদ্বোধনী নৃত্যের পর কেক কেটে দিনব্যাপী অনুষ্ঠানের উদ্বোধন করেন ময়মনসিংহ-৪ সদর আসনের সংসদ সদস্য মোহিত উর রহমান শান্ত। অনুষ্ঠানে ভাষা সৈনিক এম শামসুল হক ফাউন্ডেশনের পক্ষ থেকে ময়মনসিংহ প্রেসক্লাবকে দেওয়া মাইক্রোবাসের চাবি হস্তান্তর করেন প্রয়াত শামসুল হকের ছেলে সংসদ সদস্য শরীফ আহমেদ।

ক্লাব সভাপতি জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অমিত রায়ের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন পুলিশ সুপার মাছুম আহমেদ ভূঞা, জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, প্রেসক্লাবের সহসভাপতি মোশররফ হোসেন ও জগদীশ চন্দ্র সরকার, জেলা আওয়ামী লীগের সহসভাপতি অধ্যাপক আব্দুর রাজ্জাক ও মোমতাজ উদ্দিন, সিপিবির জেলা সভাপতি অ্যাডভোকেট এমদাদুল হক মিল্লাত, র‌্যাব-১৪-এর উপঅধিনায়ক আনোয়ার হোসেন, জনউদ্যোগের আহ্বায়ক অ্যাডভোকেট নজরুল ইসলাম চুন্নুসহ অন্যরা।

বিজ্ঞাপন

জেলা ও পুলিশ প্রশাসনের কর্মকর্তা, প্রেসক্লাব সদস্য ও পরিবার, ময়মনসিংহে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক এবং বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতাসহ সুশীল সমাজের প্রতিনিধিরা এ সময় উপস্থিত ছিলেন। পরে সন্ধ্যায় হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

সারাবাংরা/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন