বিজ্ঞাপন

৭ ছক্কায় জাকেরকে পেছনে ফেলে রিশাদের রেকর্ড

March 9, 2024 | 7:03 pm

স্পোর্টস ডেস্ক

সিরিজের প্রথম ম্যাচে ৬ ছক্কা হাঁকিয়ে নতুন রেকর্ড গড়েছিলেন অভিষেক হওয়া জাকের আলি। বাংলাদেশের হয়ে টি-২০তে এক ম্যাচে সবচেয়ে বেশি ছয়ের রেকর্ডটা অবশ্য এক সপ্তাহও টিকলো না! সিরিজের শেষ ম্যাচে তার রেকর্ড ভেঙেছেন সতীর্থ রিশাদ হোসেন। লংকানদের বিপক্ষে আজ ৭ টি ছক্কা মেরে নতুন ইতিহাস গড়লেন রিশাদ। দেশের হয়ে এক ম্যাচে সর্বোচ্চ ছক্কা হাঁকানো ব্যাটার এখন তিনিই।

বিজ্ঞাপন

আরও পড়ুন- রিশাদ বীরত্বের পরেও বাংলাদেশের সিরিজ হার

৩২ রানে ৬ উইকেট হারানো দলকে খাদের কিনারা থেকে টেনে তুলেছেন রিশাদই। লংকানদের বোলারদের নাস্তানাবুদ করে হাঁকিয়েছেন ৭টি ছক্কা। আর এতেই দুই ম্যাচ আগেই করা জাকেরের ৬ ছক্কার রেকর্ড ভেঙে দিলেন রিশাদ। সিরিজের প্রথম ম্যাচে অভিষেক হওয়া জাকের দুর্দান্ত এক ইনিংস খেলার পথে ৬ ছক্কা মেরে গড়েছিলেন নতুন ইতিহাস। ফিফটি করেও শেষ পর্যন্ত দলের হার ঠেকাতে পারেননি রিশাদ। বাংলাদেশ শেষ ম্যাচে ২৮ রানে হেরে সিরিজও খুইয়েছে ২-১ ব্যবধানে।

জাকেরের আগে এক ইনিংসে ৫টি ছক্কা মেরে যৌথভাবে শীর্ষে ছিলেন নাজিমউদ্দিন, জিয়াউর রহমান, তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার ও মাহমুদউল্লাহ রিয়াদ।

বিজ্ঞাপন

বাংলাদেশ ও শ্রীলংকার মধ্যকার সিরিজের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি এবং অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি

সারাবাংলা/এফএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন