বিজ্ঞাপন

ওয়েস্টিন-শেরাটনে ১১ হাজার টাকায় মিলবে ইফতার ও রাতের খাবার

March 10, 2024 | 11:11 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: রোজা উপলক্ষে মুসল্লিদের জন্য ইফতার ও রাতের খাবারের আয়োজন করেছে রাজধানী ঢাকার পাঁচ তারকা হোটেল ওয়েস্টিন ঢাকা ও শেরাটন ঢাকা।  এ জন্য খরচ পড়বে ৬ হাজার থেকে ১১ হাজার টাকা। থাকছে একটা কিনলে একটা ফ্রি অফারও।

বিজ্ঞাপন

শনিবার (৯ মার্চ) বিকেলে রাজধানীর বনানীতে শেরাটন ঢাকার দ্য গার্ডেন কিচেন রেস্টুরেন্টে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান দ্যা ওয়েস্টিন ঢাকা ও শেরাটন ঢাকার জেনারেল ম্যানেজার স্টেফেন মাসি।

তিনি জানান, ওয়েস্টিন ঢাকা ও শেরাটন ঢাকা ভোজনরসিকদের জন্য রমজান মাসব্যাপী বুফের আয়োজন করেছে। যেখানে থাকবে স্থানীয়, ভূমধ্যসাগরীয়, আরবীয় এবং উপ-মহাদেশীয় খাবারের একটি লোভনীয় আয়োজন। ওয়েস্টিন ঢাকায় থাকবে ভূমধ্যসাগরীয় এবং আরবি স্বাদের সংমিশ্রণ। পাওয়া যাবে আদানা কাবাব, ল্যাম্ব, কাবাব, মাটন কাচ্চি, ল্যাম্ব শেনক, ভাজা চিংড়ি, পুরো ভাজা স্যামন, ভাজা ইলিশ, মাটন শিক কাবাব, তুর্কি তুলুম্বা ও ওসমলিয়া।

অন্যদিকে শেরাটন ঢাকার দ্য গার্ডেন কিচেনের স্থানীয় সুস্বাদু খাবার যেমন বীফ চ্যাপ, সূতি কাবাব, তুর্কি আদানা কাবাব, ওরফালি কাবাব, চিকেন কোফতা কাবাব, বিফ ওয়েলিংটন, ল্যাম্ব ওউজি, সীফুড পায়েলাসহ আরও অনেক কিছু।

বিজ্ঞাপন

ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্টের প্রধান নির্বাহী কর্মকর্তা সাখাওয়াত হোসেন জানান, ইফতার ও রাতের খাবারের বুফে আইটেমে অংশ নিতে ওয়েস্টিন ঢাকায় জনপ্রতি খরচ করতে হবে ৯ হাজার ৯৯০ টাকা এবং শেরাটন ঢাকায় জনপ্রতি খরচ হবে ১০ হাজার ৯৯০ টাকা। এর বিনিময়ে আলাদাভাবে ভ্যাট ও সার্ভিস চার্জ লাগবে না।

সাখাওয়াত হোসেন বলেন, ‘ব্যবসায়িক উদ্দেশ্য নয়, সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে এমন উদ্যোগ নেওয়া হয়েছে।’

তিনি বলেন, ‘ইচ্ছা থাকলেও নানা ব্যস্ততার কারণে অনেকে এ সব আইটেম তৈরি করতে পারেন না। আশা করি, রোজাদাররা তাদের পছন্দের খাবারের স্বাদ এখানে পাবেন।’

বিজ্ঞাপন

আয়োজকরা জানান, সেহরিতে দুর্দান্ত বুফের আয়োজন করা হয়েছে। সেখানে জনপ্রতি খরচ পড়বে ৫ হাজার ৯৯০ টাকা এবং ৬ হাজার ৯৯০ টাকা। ২০টির বেশি সিলেক্টেড ব্যাংকের কার্ডে পেমেন্ট করলে বাই ওয়ান গেট ওয়ান ফ্রি পাওয়া যাবে।

ওয়েস্টিন ঢাকা ডেইলি ট্রিটসে তিনটি ক্যাটাগরিতে ইফতার বক্স দেওয়া হবে। এর মধ্যে প্লাটিনাম বক্স ৯ হাজার ৯৯০ টাকা, গোল্ড বক্স ৮ হাজার ৫৫০ টাকা এবং সিলভার বক্স ৭ হাজার ৫৫০ টাকা দাম পড়বে। অন্যদিকে শেরাটন ঢাকার ইফতার বক্সগুলোর মধ্যে লাক্সারি বক্স ১০ হাজার ৯৯০ টাকা, প্রিমিয়াম বক্স ৮ হাজার ৯৯০ টাকা এবং ক্লাসিক বক্সের দাম ৭ হাজার ৯৯০ টাকা পরবে। এছাড়া শাহী হালিম ও জলেবিও ওয়েস্টিন ঢাকা এবং শেরাটন ঢাকা উভয় জায়গায় পাওয়া যাবে।

প্রথমদিকের বুকিংকারীরা পাবেন আকর্ষণীয় ভোজ অফার করে। দ্য ওয়েস্টিন ঢাকা এবং শেরাটন ঢাকায় পরিবার এবং বন্ধুদের সঙ্গে স্মৃতি তৈরি জন্য টেবিল বুক করতে কল করতে হবে নম্বর ২টিতে। সেগুলো হলো— +৮৮০২২২২২৯১৯৮৮ (দ্য ওয়েস্টিন ঢাকা এবং +৮৮০২৫৫৬৬৮১১১ (শেরাটন ঢাকা)।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন শেরাটন ঢাকার এক্সিকিউটিভ শেফ রিমন ওবায়েদ, দ্য ওয়েস্টিন ঢাকার শেফ ডি কুজিন স্বপন রোজারিও, দ্য ওয়েস্টিন ঢাকা ও শেরাটন ঢাকার ক্লাস্টার জুনিয়র সাউস শেফ আহমেদ গুলার প্রমুখ।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইএইচটি/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন