বিজ্ঞাপন

টাইব্রেকারে হেরে চ্যাম্পিয়নস লিগ থেকে রোনালদোর বিদায়

March 12, 2024 | 9:54 am

স্পোর্টস ডেস্ক

ইউরোপ থেকে সৌদি আরবে পাড়ি জমানোয় চ্যাম্পিয়নস লিগে আর খেলছেন না তিনি। ইউরোপিয়ান চ্যাম্পিয়নস লিগে না খেললেও আল নাসরের হয়ে এশিয়ান চ্যাম্পিয়নস লিগ জয়ের জন্য অন্যতম ফেভারিট ছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে কোয়ার্টারে এসেই স্বপ্নভঙ্গ হলো তার। শ্বাসরুদ্ধকর এক ম্যাচে টাইব্রেকারে আল আইনের কাছে ৩-১ ব্যবধানে হেরে এশিয়ান চ্যাম্পিয়নস লিগ থেকে বিদায় নিয়েছে রোনালদোর ক্লাব।

বিজ্ঞাপন

প্রথম লেগে আইনের কাছে ১-০ গোলে হেরেছিল নাসর। দ্বিতীয় লেগে ঘুরে দাঁড়ানোর প্রত্যয় নিয়েই মাঠে নেমেছিলেন সিআর সেভেনরা। তবে ২৮ ও ৪৫ মিনিটে সুফিয়ান রাহিমির জোড়া গোলে দুই লেগ মিলিয়ে ৩-০ ব্যবধানে পিছিয়ে অনেকটাই শেষ হয়ে যায় নাসরের স্বপ্ন। তবে পিছিয়ে পড়েও হাল ছাড়েননি রোনালদোরা। প্রথমার্ধের যোগ করা সময়ে এক গোল শোধ করেন ঘারিব। ৫১ মিনিটে এইসার আত্মঘাতী গোলে ম্যাচে সমতা ফিরলেও দুই লেগ মিলিয়ে পিছিয়েই ছিল নাসর।

৭২ মিনিটে অ্যালেক্স টালেসের গোলে অবশেষে সমতা ফেরায় নাসর। নির্ধারিত সময়ে আর গোল না হলে ম্যাচ যায় অতিরিক্ত সময়ে। অতিরিক্ত সময়েও নাটকে ভরপুর ছিল ম্যাচ। ১০৩ মিনিটে আইনের হয়ে গোল করে দলকে আবার এগিয়ে দেন সুলতান শামসি। ১১৮ মিনিটে পেনাল্টি থেকে গোল করে নাসরকে আনন্দে ভাসান রোনালদো। এই নিয়ে নাসরের হয়ে ৫১ ম্যাচে ৪৩তম গোল পেলেন রোনালদো। দলের হয়ে জয়সূচক গোলটিও পেতে পারতেন তিনি। একদম শেষ মুহূর্তে সহজ সুযোগ মিস করে হতাশায় ডুবেছেন রোনালদো। দুই লেগ মিলিয়ে ৪-৪ ব্যবধানে শেষ হয় খেলা।

টাইব্রেকারে রোনালদো ছাড়া বল জালে জড়াতে পারেননি আল নাসরের কেউই। অন্যদিকে তিনবার গোল করে ৩-১ ব্যবধানে জয় নিশ্চিত করে আইন। এই হারে কোয়ার্টার ফাইনাল থেকেই তাই বিদায় নিতে হচ্ছে রোনালদোদের।

বিজ্ঞাপন

সারাবাংলা/এফএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন