বিজ্ঞাপন

এনবিআর’কে ধন্যবাদ জানিয়েছে ‘এএএমসিএমএফ’

March 16, 2024 | 7:58 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: অ্যাসোসিয়েশন অফ এসেট ম্যানেজমেন্ট কোম্পানিজ অ্যান্ড মিউচুয়াল ফান্ডস (এএএমসিএমএফ) প্রেসিডেন্ট হাসান ইমাম ও ভাইস প্রেসিডেন্ট ওয়াকার আহমেদ চৌধুরী এক বিবৃতিতে সম্পদ ব্যবস্থাপক কোম্পানিগুলোর কর রেয়াত এর মেয়াদ বৃদ্ধি করার জন্য জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) চেয়ারম্যান এবং কমিশনারদের আন্তরিক ধন্যবাদ জানিয়েছে।

বিজ্ঞাপন

শনিবার (১৬ মার্চ) জন্য অ্যাসোসিয়েশন অফ এসেট ম্যানেজমেন্ট কোম্পানিজ অ্যান্ড মিউচুয়াল ফান্ডস (এএএমসিএমএফ) এর পক্ষ থেকে এক বিবৃতিতে এ ধন্যবাদ জানানো হয়।

এএএমসিএমএফ এর কার্যনির্বাহী কমিটি এবং এর অন্য সদস্যরা জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান এবং কমিশনারদের সঙ্গে ঘনিষ্ঠভাবে কাজ করেছেন যাতে তারা সম্পদ ব্যবস্থাপনা খাতের জন্য এই কর রেয়াতের প্রয়োজনীয়তা অনুধাবন করতে পারেন। পুরো প্রক্রিয়া জুড়ে জাতীয় রাজস্ব বোর্ড প্রাতিষ্ঠানিক বিনিয়োগ ব্যবস্থাপনা খাতকে সহযোগিতার মাধ্যমে বৃহত্তর পুঁজিবাজারকে সহযোগিতা করার দৃঢ় প্রতিশ্রুতি দেখিয়েছেন। এই উদ্যোগকে সমর্থন করার জন্য বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনকেও আন্তরিকভাবে ধন্যবাদ জানিয়েছে সংগঠনটি।

বিবৃতিতে আরও বলা হয়, প্রাতিষ্ঠানিক বিনিয়োগ ব্যবস্থাপনা এবং মিউচুয়াল ফান্ড খাত আগামী দিনে বিনিয়োগকারীদের আরও ভালোভাবে সেবা দিতে এবং পুঁজিবাজার উন্নয়নে অবদান রাখতে প্রতিশ্রুতিবদ্ধ।

বিজ্ঞাপন

সারাবাংলা/জিএস/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন