বিজ্ঞাপন

জবির সহকারী প্রক্টর-শিক্ষার্থীকে কুমিল্লা পুলিশের কাছে হস্তান্তর

March 17, 2024 | 1:19 pm

সিনিয়র করেসপন্ডেন্ট 

জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফাইরুজ অবন্তিকার আত্মহত্যার ঘটনায় অভিযুক্ত প্রক্টর দ্বীন ইসলাম ও শিক্ষার্থী রায়হান সিদ্দিক আম্মানকে গ্রেফতার দেখানোর পর কুমিল্লার কোতয়ালী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিজ্ঞাপন

প্রাথমিক ভাবে আত্মহত্যার প্ররোচনার তথ্য পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ। নানা ঘটনা প্রবাহে অবন্তিকা মানসিকভাবে বিপর্যস্ত ছিলো বলেও প্রাথমিক তদন্তে এমন তথ্য মিলেছে।

গতকাল শনিবার রাতে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থী ফাইরুজ অবন্তিকার আত্মহত্যার ঘটনায় জড়িত অভিযুক্ত সহকারী প্রক্টর দ্বীন ইসলাম শিক্ষার্থী রায়হান সিদ্দিকী আম্মানকে আটক করেছিল কোতয়ালী থানা পুলিশ।

 

বিজ্ঞাপন

বিচার না পেলে ছেলেকে নিয়ে শেষ হয়ে যাব: অবন্তিকার মা

 

এর আগে, অভিযুক্ত শিক্ষার্থী রায়হান সিদ্দিকী আম্মানকে সাময়িক বহিষ্কারের পর দ্রুত গ্রেফতারের নির্দেশনা দিয়েছিল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। ঘটনার সঙ্গে জড়িত শিক্ষক দ্বীন ইসলামকে সাময়িক বরখাস্ত করার পাশাপাশি সহকারী প্রক্টরের পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

উল্লেখ্য, গতকাল শুক্রবার (১৫ মার্চ) রাতে ফাইরুজ অবন্তিকা কুমিল্লায় নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী। মৃত্যুর আগে এক ফেসবুক পোস্টে নিজের মৃত্যুর জন্য নিজের সহপাঠী আম্মান সিদ্দিকী ও বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর দ্বীন ইসলামকে দায়ী করেছিলেন।

আরও পড়ুন:

সারাবাংলা/ইউজে/এমও

Tags: , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন