বিজ্ঞাপন

গাজীপুরে ট্রাকে মিলল দেড় কোটি টাকার হেরোইন, গ্রেফতার ২

March 17, 2024 | 7:44 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাজীপুর: মহানগরীর জয়দেবপুর থেকে দেড় কেজি হেরোইনসহ দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। জব্দ করা হেরোইনের দাম প্রায় দেড় কোটি টাকা।

বিজ্ঞাপন

শনিবার (১৬ মার্চ) বিকেলে মহানগরীর চৌরাস্তা-শিববাড়ী সড়কের ধান গবেষণা ইনস্টিটিউটের সামনে একটি ট্রাকে অভিযান চালিয়ে হেরোইনের প্যাকেটগুলো উদ্ধার করে পুলিশ।

রোববার (১৭ মার্চ) গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনারের (অপরাধ) কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ সব তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ জেলার বালুগ্রাম এলাকার মো. আল আমীনের ছেলে মো. ফাহাদ হোসেন (২৭) এবং একই এলাকার সেমাজুল ইসলামের ছেলে মো. সাফাত হোসেন (২০)।

বিজ্ঞাপন

ব্রিফিংয়ে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ-উত্তর) খাইরুল আলম বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার পুলিশ গাজীপুর মহানগরীর চৌরাস্তা-শিববাড়ী সড়কের ধান গবেষণা ইনস্টিটিউটের সামনে সন্দেহভাজন একটি ট্রাকে অভিযান পরিচালনা করে। ট্রাকের চালক জানায়, ট্রাকটি চাঁপাইনবাবগঞ্জ থেকে কাঠের ট্রিপ নিয়ে মিরপুর ভাসানটেক এলাকায় নামিয়ে সদর থানা এলাকা হয়ে চৌরাস্তার দিকে যাচ্ছিল।’

তিনি বলেন, ‘চালকের আচরণ সন্দেহজনক হওয়ায় ট্রাকে তল্লাশি চালিয়ে ড্রাইভিং সিটের পেছনের ব্যাকসিটের নিচে বিশেষ কায়দায় রাখা ব্যাগের ভেতর থেকে ১৪ প্যাকেট হেরোইন উদ্ধার করা হয়। প্রতিটি প্যাকেটে ১০৪ গ্রাম করে ১ কেজি ৪৫৬ গ্রাম হেরোইন রয়েছে, যার মূল্য প্রায় দেড় কোটি টাকা। এ ঘটনায় ব্যবহৃত গাড়িটিও জব্দ করা হয়েছে।’

আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান খাইরুল আলম।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন