বিজ্ঞাপন

বৌভাতের অনুষ্ঠানে যাওয়ার পথে প্রাণ গেল ৬ জনের

March 18, 2024 | 10:09 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিলেট: সিলেট-তামাবিল সড়কে পিকআপ ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে ছয়জন নিহত হয়েছেন। দুর্ঘটনাস্থলেই চারজন প্রাণ হারিয়েছিলেন। হাসপাতালে নেওয়ার পর মৃত্যু হয়েছে আরও দুজনের। একই দুর্ঘটনায় লেগুনার চালকসহ পাঁচজন আহত হয়েছেন।

বিজ্ঞাপন

পুলিশ সদস্য, স্থানীয় বাসিন্দা ও আহতদের সঙ্গে কথা বলে জানা গেছে, দুর্ঘটনা কবলিত লেগুনায় করে সবাই একটি বৌভাতের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন। সিলেট-তামাবিল সড়ক দিয়ে চিকনাগুল থেকে উপজেলার মোকামপুঞ্জি যাওয়ার পথে এই দুর্ঘটনা ঘটে। লেগুনাচালক ছাড়া দুর্ঘটনায় হতাহতরা সবাই পরস্পর আত্মীয়।

সোমবার (১৮ মার্চ) দুপুর ১২টার দিকে জৈন্তাপুর উপজেলায় সিলেট পল্লি বিদ্যুৎ সমিতি-২-এর সামনে তামাবিল সড়কে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন— জৈন্তাপুরের চিকনাগুল এলাকার যাত্রগোল (ঠাকুরের মাটি) গ্রামের সন্তোষ পাত্রের স্ত্রী মঙ্গলি পাত্র (৫৫), একই গ্রামের নন্ত পাত্রের স্ত্রী সাবিত্রি পাত্র (৩৫), কুষ পাত্রের স্ত্রী সুচিতা পাত্র (৩৫) ও তার ছয় মাস বয়সী মেয়েসন্তান বিজলী, সুভেন্দ্র পাত্রের মেয়ে ঋতু পাত্র (৮) ও মৃত নিপেন্ত্র পাত্রের স্ত্রী শ্যামলা পাত্র (৫৫)।

বিজ্ঞাপন

দুর্ঘটনায় সুভেন্দ্র পাত্রের স্ত্রী প্রণতি পাত্র (৩৫), কুষ পাত্র (৪০) এবং তার দুই ছেলে ও লেগুনাচালক আহত হয়েছেন। তাদের সবাইকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, দুপুর ১২টার দিকে জৈন্তাপুরে তামাবিল সড়কে পল্লি বিদ্যুৎ সমিতি-২-এর সামনে সিলেটগামী গরুবোঝাই পিকআপের সঙ্গে বিপরীত দিকে যাওয়া লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনাস্থলেই মঙ্গলি পাত্র, সুচিতা পাত্র, শিশু ঋতু পাত্র ও বিজলীর মৃত্যু হয়।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও থানা পুলিশ দুর্ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে ওসমানী হাসপাতালে পাঠায়। ওসমানীতে নেওয়ার পর সাবিত্রি পাত্র ও শ্যামলা পাত্র মারা যান।

বিজ্ঞাপন

এদিকে দুর্ঘটনার পর সিলেট-তামাবিল মহাসড়ক অবরোধ করে রাখেন স্থানীয়রা। এ সময় রাস্তায় দীর্ঘ যানজট দেখা দেয়। প্রায় দেড় ঘণ্টা পর পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, দুর্ঘটনাস্থলে চারজনসহ মোট ছয়জন নিহত ও পাঁচজন আহত হওয়ার তথ্য মিলেছে। দুর্ঘটনার পর সিলেট-তামাবিল সড়ক অবরোধ করেন স্থানীয়রা। পুলিশ প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় অবরোধ তুলে যান চলাচল স্বাভাবিক করে।

সারাবাংলা/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন