বিজ্ঞাপন

চবি ছাত্র ইউনিয়নের নতুন নেতৃত্ব নির্বাচিত

March 19, 2024 | 8:15 pm

সারাবাংলা ডেস্ক

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্র ইউনিয়নের ৩৩ তম কাউন্সিলের মধ্য দিয়ে ১৯ সদস্যের নতুন কমিটি গঠন করা হয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৯ মার্চ) বিশ্ববিদ্যালয়ের চাকসু ভবনে কাউন্সিলের মাধ্যমে নতুন নেতৃত্ব নির্বাচন করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, নতুন কমিটিতে সুদীপ্ত চাকমা সভাপতি, ইফাজ উদ্দিন আহমদ ইমু সাধারণ সম্পাদক এবং নয়ন কৃষ্ণ সাহা সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন। সুদীপ্ত পালি বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের, ইমু ব্যাংকিং এন্ড ইন্স্যুরেন্স বিভাগের ২০১৮-১৯ এবং নয়ন সংস্কৃত বিভাগের ২০২০-২১ বর্ষের শিক্ষার্থী।

এছাড়া কমিটিতে শ্রাবণী হাজং সহ-সভাপতি, তৌহিদুর রহমান সহ সাধারণ সম্পাদক, কোষাধ্যক্ষ মোকাররম হোসেন, দফতর সম্পাদক শেখ জুনায়েদ কবির, অমৃতা চাকমা শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক, জাল্লাং এনরিকো সাংস্কৃতিক সম্পাদক, জন এনরিকো ডিয়ো বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং নুসরাত জাহান ইপা সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বিজ্ঞাপন

সদস্য নির্বাচিত হয়েছেন- জ্যোতিকা দে, আবিদুর রহমান, ট্যালেন্ট চাকমা, নাহিদ, প্রত্যয় নাফাক এবং আবির হাসান তিতাস।

চবি ছাত্র ইউনিয়নের বিদায়ী সভাপতি প্রত্যয় নাফাকের সভাপতিত্বে ও বিদায়ী সাংগঠনিক সম্পাদক কিশোর বড়ুয়া ধ্রুব’র সঞ্চালনায় কাউন্সিল অধিবেশন সম্পন্ন হয়। কাউন্সিল শেষে নতুন কমিটিকে শপথ বাক্য পাঠ করান কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাহির শাহরিয়ার রেজা।

সোমবার বিশ্ববিদ্যালয়ের শহিদ মিনার প্রাঙ্গণে সম্মেলনের উদ্বোধন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. কাবেরী গায়েন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এনইউ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন