বিজ্ঞাপন

ঢাকার ১০ এলাকায় গ্যাস থাকবে না আজ

March 20, 2024 | 12:19 am

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: গ্যাস পাইপ লাইনে চলবে জরুরি কাজ। এ কারণে রাজধানীর ঢাকার অন্তত ১০টি এলাকায় ১৫ ঘণ্টার জন্য বন্ধ থাকবে গ্যাস সরবরাহ। এসব এলাকার কোনো শ্রেণির গ্রাহকই বুধবার (২০ মার্চ) সকাল থেকে মধ্যরাত পর্যন্ত গ্যাস পাবেন না।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৯ মার্চ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি এ তথ্য জানিয়েছে। এতে বলা হয়েছে, পাইপলাইনের কাজের জন্য বুধবার সকাল ৯টা থেকে রাত ১২টা পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

যেসব এলাকা তিতাস গ্যাসের এই কাজের আওতায় থাকছে সেগুলো হলো— মগবাজার, নয়াটোলা, মধুবাগ, তেজগাঁও, হাতিরঝিল, মীরেরবাগ, গাবতলা, গ্রিনওয়ে, পেয়ারাবাগ ও ইস্কাটন (দিলু রোড সংশ্লিষ্ট এলাকা)।

তিতাসের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের রুট অ্যালাইনমেন্টের মধ্যে ইউটিলিটি প্রতিস্থাপন ও অপসারণ প্রকল্পের আওতায় মগবাজার এলাকায় গ্যাস পাইপ লাইনের জরুরি স্থানান্তর কাজ করা হবে। এ কারণেই এসব এলাকায় সব শ্রেণির গ্রাহকের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

বিজ্ঞাপন

শুধু তাই নয়, এসব এলাকার আশপাশের এলাকাতেও গ্যাসের চাপ কম থাকতে পারে বলে জানিয়েছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। ‘সাময়িক অসুবিধার জন্য’ সংস্থাটি দুঃখপ্রকাশ করেছে।

সারাবাংল/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন