বিজ্ঞাপন

সারাদেশে বৃষ্টির আভাস, কমবে দিনের তাপ

March 20, 2024 | 10:15 am

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানী ঢাকার আকাশ আজও মেঘলা। সকালে কোথাও কোথাও গুড়ি গুড়ি বৃষ্টির দেখা পেলেও কিছুক্ষণের মধ্যে তা কমে যায়। আবহাওয়া অধিদফতর জানিয়েছে, সারাদেশেই ঝড় বৃষ্টি হতে পারে। এ সময়ে কমতে পারে দিনের তাপমাত্রা।

বিজ্ঞাপন

বুধবার (২০ মার্চ) আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, রাজশাহী, রংপুর, ঢাকা, ময়মনসিংহ, খুলনা, বরিশাল ও সিলেট বিভাগের অনেক জায়গায় এবং চট্টগ্রাম বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ী দমকা বা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। একইসঙ্গে দেশের কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে শিলাবৃষ্টি হতে পারে। এ সময় সারাদেশে দিনের এবং রাতের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে।

এছাড়া আগামীকাল বৃহস্পতিবার (২১ মার্চ) সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং ঢাকা, ময়মনসিংহ, খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের দুই-এক জায়গায় অস্থায়ী দমকা বা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এদিন সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে এবং রাতের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে।

আর বর্ধিত পাঁচ দিনে সারাদেশে বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টিপাতের প্রবণতা হ্রাস পেতে পারে। এ সময় দিন ও রাতের তাপমাত্রা বৃদ্ধি পেতে পারে বলেও আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেআর/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন