বিজ্ঞাপন

লাইভে এসে সব খোলাসা করতে চান তামিম

March 20, 2024 | 11:58 am

স্পোর্টস করেসপন্ডেন্ট

ক্রিকেট পাড়ায় আবারও আলোচনায় তামিম ইকবাল ইস্যু। গতকাল রাতে তামিম ইকবাল ও মেহেদি হাসান মিরাজের একটি ফোনকল প্রকাশ হওয়ার পর নানান কথা ঘুরছে। নিজের অফিসিয়াল ফেসবুক পেজে লাইভে এসে বিষয়টি খোলাসা করতে চান তামিম।

বিজ্ঞাপন

তামিম ইকবালের ৩৫তম জন্মদিন আজ। জন্মদিনে শুভেচ্ছায় ভাসছেন বাংলাদেশের সাবেক অধিনায়ক। শুভেচ্ছা জানানোয় সকলকে ধন্যবাদ দেওয়ার সঙ্গে তামিম ঘোষণা দিয়েছেন, ফোন কল বিষয়ে লাইভে এসে সরাসরি কথা বলবেন।

নিজের ফেসবুক পেজে এমন বার্তা দিয়েছেন তামিম। আজ বুধবার (২০ মার্চ) সকালে ফেসবুকের এক পোস্টে লিখেছেন, ‘জন্মদিনের শুভেচছা জানিয়ে আমাকে মনে রাখার জন্য আমি আপনাদের প্রতি কৃতজ্ঞ। গতকাল থেকে একটা ফোনকল নিয়ে অনেক কথা হচ্ছে। আজ সন্ধ্যা ৭টায় লাইভে আসছি ।’

গতকাল রাতে প্রকাশ হওয়া লাইভে মিরাজের কাছে আরেক সিনিয়র ক্রিকেটার মুশফিকুর রহিমের উপর অভিমান করতে শোনা গেছে তামিমকে। গত বিপিএলে ফরচুন বরিশালের হয়ে শিরোপা জিতেছেন তামিম-মুশফিক। মুশফিক সেই দল ছেড়ে দিয়ে নতুন দল গঠন করছেন। কল রেকর্ডে সেটা নিয়ে মিরাজের কাছে আক্ষেপ, অনুযোগ করতে শোনা গেছে তামিমকে।

বিজ্ঞাপন

গত রাত থেকেই বিষয়টি নিয়ে নানান জায়গায় নানান কথা উঠছে। সমাজিক যোগাযোগমাধ্যমে তুমুল আলোচনার বিষয়বস্তু হয়েছে এটা।

অবশ্য কাল থেকে এটাও শোনা যাচ্ছে, পুরো বিষয়টিই একটি বিজ্ঞাপনের অংশ মাত্র। তবে কোনটা সত্য কোনটা মিথ্যা সন্ধ্যা ৭টায় সেটা আজ নিজেই খোলাসা করতে বসছেন তামিম।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
ডেমরায় সড়ক দুর্ঘটনায় নারী নিহততীব্র খরা ও অনাবৃষ্টিতে হাঁড়িভাঙ্গা আম চাষে বড় ক্ষতির শঙ্কাশেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের ইতিহাসের নতুন যাত্রামিয়ানমার থেকে এসেছে জি থ্রি রাইফেল-রকেট সেল, গ্রেফতার ৫গণতন্ত্র ও মুক্তিযুদ্ধের চেতনায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনওসি-চেয়ারম্যানের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা তদন্তের নির্দেশশেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন: নক্ষত্রের প্রজ্জ্বলনসম্পদের তথ্য গোপন, সাবেক পৌর কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলাস্ত্রী হত্যার দায়ে যাবজ্জীবন, ২২ বছর পর গ্রেফতার স্বামীশেখ হাসিনা ফিরে এসেছিলেন বলেই মাথা উঁচু করে দাঁড়িয়েছে বাংলাদেশ সব খবর...
বিজ্ঞাপন