বিজ্ঞাপন

ঠাকুরগাঁওয়ের পৌর মেয়র করোনায় আক্রান্ত

March 21, 2024 | 9:24 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও পৌরসভার প্রথম নারী মেয়র ও সাংবাদিক আঞ্জুমান আরা বেগম বন্যা আবারও করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। শারীরিক অবস্থা গুরুতর হলে তাকে ঠাকুরগাঁও ২৫০ শয্যার জেনালের হাসপাতাল থেকে ঢাকায় হস্তান্তর করা হয়েছে।

বিজ্ঞাপন

বুধবার (২০ মার্চ) হাসপাতালের তত্বাবধায়ক ডা. সিরাজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, মেয়র আঞ্জুমান আরা বেগম গত মঙ্গলবার (১৯ মার্চ) অসুস্থ অনুভব করলে তাৎক্ষণিকভাবে তাকে সদর হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়। পরে তার স্বাস্থ্য পরীক্ষায় কোভিড-১৯ ভাইরাস ধরা পড়ে।

ডা. সিরাজুল ইসলাম আরও বলেন, মেয়র বন্যার শারীরিক অবস্থা গুরুতর হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় হস্তান্তর করা হয়েছে। এর আগে ২০২১ সালে জুনে তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন।

পৌরসভার সিও রাকিবুজ্জামান বলেন, বুধবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করার কথা ছিল মেয়র আঞ্জুমান আরা বেগমের। অসুস্থতার কারণে তিনি গণভবনে যেতে পারেননি।

বিজ্ঞাপন

ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী বলেন, ‘সাংবাদিক আঞ্জুমান আরা বেগম বন্যা নিপীড়িত ও অসহায় মানুষের হয়ে দীর্ঘ দিন কাজ করছেন। তিনি পৌর মেয়র নির্বাচিত হয়ে খুব অল্প সময়ে সাধারণ মানুষের মন জয় করেছেন।’

জেলা প্রশাসক (ডিসি) মাহবুবুর রহমান বলেন, ‘ঠাকুরগাঁও পৌরসভার মেয়রের অসুস্থতার খবরে মর্মাহত হয়েছি। মেয়র নারী হলেও তিনি কাজ কর্মে আন্তরিক ও দায়িত্বশীল।’

ঠাকুরগাঁও পৌরসভার ৬৩ বছর পর প্রথম নারী মেয়র হয়ে রেকর্ড করেছেন সাংবাদিক বন্যা। তিনি আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ছিলেন। বর্তমানে তিনি দৈনিক কালবেলায় কর্মরত আছেন। কিছু দিন আইন পেশায় যুক্ত ছিলেন। বন্যা বাংলাদেশ মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য। তিনি এ পৌরসভার ১২তম মেয়র।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন