বিজ্ঞাপন

প্রিয়তমাকে ছাড়িয়ে যাবে ‘রাজকুমার’

March 21, 2024 | 5:23 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

এবারের ঈদে মুক্তি পেতে যাচ্ছে হিমেল আশরাফ পরিচালিত ‘রাজকুমার’। শাকিব খান অভিনীত ছবিটি বুধবার (২০ মার্চ) এক সংবাদ সম্মেলন ও ইফতার মাহফিলের আয়োজন করে। ছবিটি একই পরিচালক-নায়কের ‘প্রিয়তমা’ ছবিটি গত বছরের সর্বোচ্চ ব্যবসা করা ছবি। তারা আশা করছেন ‘রাজকুমার’ সে ছবির ব্যবসাকেও ছাড়িয়ে যাবে।

বিজ্ঞাপন

পরিচালক হিমেল জানান, আজ (২০ মার্চ) সাংবাদিকদের মুখোমুখি হলেও কোনও কনটেন্ট প্রকাশ করছেন না। বরং আগামী সপ্তাহ থেকেই প্রচারণার মূল কার্যক্রম শুরু করবেন তারা।

ছবিটি নিয়ে বরাবরের মতো একই শব্দ-সুরে কথা বলেছেন শাকিব খান। তার ভাষ্য, যেসব দেশে বাংলা সিনেমা চলতো না, সেসব দেশে ‘প্রিয়তমা’ গর্বের সঙ্গে চলেছে। ইতালি থেকে, ইংল্যান্ড, আয়ারল্যান্ড, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড অনেক দেশে মুক্তি পেয়েছে। এর চেয়েও বড় পরিসরে এবার ‘রাজকুমার’ রিলিজ হচ্ছে।

এই ছবির অংশ হতে পেরে শাকিবও নিজেকে গর্বিত মনে করছেন। তিনি বলেন, “রাজকুমার’ বাংলাদেশের প্রত্যেকটি মানুষকে গর্বিত করবে। সবাইকে ভাবাবে, আরে আমাদের সিনেমা এতো দূর চলে গেছে! এতো ভালো হয়েছে! দেখলে মনে হবে, ‘প্রিয়তমা’র চেয়ে অনেক বড়, লার্জার দ্যান লাইফ সিনেমা এটি। আমি এই ছবিটি নিয়ে অনেক গর্বিত। আমার নিজের ক্যারিয়ারে এত বড় আয়োজনের ছবিতে আর কাজ করা হয়নি।

বিজ্ঞাপন

‘রাজকুমার’ ছবিতে শাকিব খানের নায়িকা মার্কিন যুক্তরাষ্ট্রের অভিনেত্রী কোর্টনি কফি। দেশের পাবনা, ঢাকা, নারায়ণগঞ্জ, মানিকগঞ্জ, সাজেক এবং যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে দীর্ঘ সময় নিয়ে ছবিটির শুটিং হয়েছে। আসন্ন রোজার ঈদেই প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ছবিটি।

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন