বিজ্ঞাপন

সিরাজগঞ্জে হত্যা মামলায় বাবা-ছেলে গ্রেফতার

March 23, 2024 | 9:50 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: জেলার শাহজাদপুর উপজেলার চাঞ্চল্যকর দুলাল মল্লিক হত্যা মামলায় বাবা ও ছেলেকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান র‌্যাব-১২। শুক্রবার (২২ মার্চ) সন্ধ্যায় ঢাকার পল্লবীর আলবদীরটেক পশ্চিমপাড়া ও সাভার থানার বাইপাইল বাসস্ট্যান্ডে এলাকায় পৃথক অভিযান চালিয়ে ওই দু’জনকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

শনিবার (২৩ মার্চ) বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১২’র সিরাজগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান।

গ্রেফতার ব্যক্তিরা হলেন- শাহজাদপুর উপজেলার কৈজুরী ইউনিয়নের পূর্বচর কৈজুরী গ্রামের রহিম শেখ (৫৫) ও তার ছেলে রাশেদুল হাসান (২৩)।

সিরাজগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান জানান, শাহজাদপুর উপজেলার কৈজুরী ইউনিয়নে চরের জমি নিয়ে ঠুটিয়া গ্রামের ইসলাম মল্লিক ও শুকুর ব্যাপারীর গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। বিরোধপূর্ণ ওই জমির সীমানাপ্রাচীর নির্ধারণের জন্য উভয়পক্ষ গত ২ মার্চ বিকেলে বৈঠকে বসে। বৈঠকে কথা-কাটাকাটির এক পর্যায়ে হামলার ঘটনা ঘটে। পরে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।

বিজ্ঞাপন

তিনি জানান, এ সময় রহিম শেখ ও তার ছেলে রাশেদুল ইসলাম লোকজন নিয়ে হোসেন মল্লিকের বাবা দুলাল মল্লিকের ওপর হামলা চালায়। এতে দুলাল মল্লিক ধারাল ফালার আঘাতে গুরুতর আহত হন। পরে প্রতিবেশিরা তাকে উদ্ধার করে সিরাজগঞ্জের এনায়েতপুরে খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহত দুলাল মল্লিকের ছেলে হোসেন মল্লিক বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা করেন। মামলার পর থেকে রহিম শেখ ও তার ছেলে রাশেদুল হাসান পলাতক ছিলেন। পরে ঢাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন