বিজ্ঞাপন

১৪ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

March 24, 2024 | 5:34 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নোয়াখালী: হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত পলাতক এক আসমিকে গ্রেফতার করেছে র‍্যাব-১১। গ্রেফতার আব্দুল হক ওরফে কাদের (৫৬) নোয়াখালীর সদর উপজেলার ধর্মপুর গ্রামের মৃত ছেরাজুল হকের ছেলে।

বিজ্ঞাপন

রোববার (২৪ মার্চ) ভোর রাতের দিকে চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানার বিটেক মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেন র‍্যাব-১১ সিপিসি-৩ ক্যাম্পের স্কোয়াড কমান্ডর এএসপি মো. গোলাম মোশের্দ।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আসামি আব্দুল হক ওরফে কাদের ও তার বাবা ছেরাজল হক মিলে সম্পত্তিসংক্রান্ত বিরোধের জেরে ভিকটিম রুহুলকে (৩৫) হত্যা করে। পরে এ ঘটনায় কবিরহাট থানায় একটি হত্যা মামলা রুজু হয়।

কবিরহাট থানার তদন্তকারী কর্মকর্তা সাক্ষ্যপ্রমাণ ও ঘটনার পারিপার্শ্বিকতায় আসামিদের অপরাধ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় আসামিদের দোষি সাব্যস্ত করে তাদের বিরুদ্ধে আদালতে চার্জশিট দেন। আদালত সাক্ষ্যগ্রহণ শেষে ৩০২/৩৪ ধারায় দোষি সাব্যস্ত করে আসামি আব্দুল হক কাদেরকে যাবজ্জীবন কারাদণ্ড দেয়।

বিজ্ঞাপন

প্রেস বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, আসামির বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়ার জন্য তাকে কবিরহাট থানায় হস্তান্তর করা হয়েছে।

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন