বিজ্ঞাপন

গাজীপুরে চোর সন্দেহে গণপিটুনি, নিহত ২

March 29, 2024 | 2:04 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাজীপুর: জেলার কাপাসিয়া উপজেলায় চোর সন্দেহে গণপিটুনিতে দুইজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৯ মার্চ) দিবাগত রাত ২টার দিকে উপজেলার সিংহশ্রী ইউনিয়নের নামিলা গ্রামের চান মিয়ার বাড়িতে ও সিংহশ্রী ইউনিয়নের বড়িবাড়ি গ্রামের ধানক্ষেতে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

শুক্রবার (২৯ মার্চ) কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর মিয়া এ তথ্য নিশ্চিত করেন। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

জানা গেছে, বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে কাপাসিয়ার নামিলা গ্রামে মনির উদ্দিনের ছেলে মো. চান মিয়ার বাড়িতে অজ্ঞাত পরিচয়ের কিছু লোক গরু চুরির জন্য প্রবেশ করেন। এ সময় চান মিয়া টের পেয়ে ডাকাডাকি করে এলাকাবাসীকে জড়ো করেন। পরে এলাকাবাসী ঘটনাস্থলে একজনকে ধরে ফেলে এবং গণপিটুনি দিলে ঘটনাস্থলেই একজন নিহত হন।

অন্যজনকে স্থানীয়রা ধাওয়া দিলে পার্শ্ববর্তী বড়িবাড়ি গ্রামে একটি ধান ক্ষেতের আড়ালে লুকান। পরে উত্তেজিত এলাকাবাসী তাকে ধান ক্ষেত থেকে খুঁজে বের করে পিটুনি দিলে ঘটনাস্থলেই তিনিও নিহত হন। এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। একটি ভিডিও হত্যার আগের এবং অন্যটিতে পিটিয়ে হত্যার দৃশ্য ধারণ করা হয়েছে।

বিজ্ঞাপন

হত্যাকাণ্ডের আগের ভিডিওতে দেখা যায়, নীল রঙ্গের প্যান্ট-শার্ট পরিহিত এক যুবক গুরুতর আহত ও রক্তাক্ত অবস্থায় মাটিতে বসে আছেন। চারপাশে উত্তেজিত মানুষজন তাকে গালাগাল করছেন। তাদের অনেকের হাতে লাঠি রয়েছে।

কাপাসিয়া থানার ওসি আবু বকর মিয়া জানান, নামিলা গ্রামের একটি বাড়িতে অজ্ঞাত লোকজন গরু চুরি করতে যান। পরে এলাকাবাসী টের পেয়ে দু’জনকে আটক করে গণপিটুনি দেয়। পরে তাদের হাসপাতালে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য লাশ শহিদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিকে/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন