বিজ্ঞাপন

জন্মদিনে সিয়ামের ‘জংলি’ চমক

March 29, 2024 | 9:42 pm

আহমেদ জামান শিমুল

এ প্রজন্মের জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদের জন্মদিন শুক্রবার (২৯ মার্চ)। নিজের জন্মদিনে ভক্তদের বিশেষ উপহার দিলেন তরুণ এ নায়ক। দিলেন ঈদুল আযহার ছবির ঘোষণা। একই সঙ্গে ছবির প্রথম লুক পোস্টারও প্রকাশ করেছেন। এটি পরিচালনা করবেন এম রাহিম।

বিজ্ঞাপন

সিয়াম বলেন, ভক্তদের জন্য এটি একটি বিশেষ উপহার আমার জন্মদিন উপলক্ষে। এটি তো প্রথম ঝলক। সামনে আরও অনেক কিছু আসবে। সব কিছু আস্তে আস্তে প্রকাশ করবো আমরা।

প্রকাশিত পোস্টারে দেখা যাচ্ছে, কাঠের টুলের উপর লুঙ্গি পরে বসে আসেন সিয়াম। তার ডান পায়ের কাছে রক্তমাখা ক্রিকেট ব্যাট, হাতে রক্ত। মুখভর্তি দাঁড়ি, মাথায় এলোমেলো লম্বা চুল। সানগ্লাসটা একটু নিচে নামানো। বাম হাতে দিয়াদশলাই জ্বলানো, মুখে জ্বলন্তো সিগারেট। ডান হাতের উপর বসা কাক। পিছনে একটি বাড়ি পুড়ে ছাড়খার হয়ে যাচ্ছে।

পুরো পোস্টার বলে দিচ্ছে এটি একটি অ্যাকশন ঘরানার ছবি হতে যাচ্ছে। তবে সিয়াম বলেন, ছবির টিজার, ট্রেলার প্রকাশ করার দর্শকরাই ঠিক করবে এটি কোন জনরার ছবি। তবে বলতে পারি এ ছবিতে অ্যাকশন, রোমান্স, কমেডি সবই আছে। দর্শক ঈদে যে ধরণের ছবি দেখতে চায়, সে ধরণের ছবি এটি। ফুল এন্টারটেইন্টিং ছবি হবে।

বিজ্ঞাপন

পরিচালক রাহিম জানালেন, ঈদুল ফিতরের দু-তিন দিন পরেই তারা শুটিং শুরু করবেন। তারা গেল চার মাস ধরে ছবিটির প্রি-প্রডাকশন করেছেন। দু ঈদের মাঝে সময় পাওয়া যাবে মাত্র ২ মাস ১০ দিন। এর মধ্যে কীভাবে শুটিং শেষ করে ছবি মুক্তি দিবেন? কোনো শুটিং কী গোপনে করে রেখেছেন?

‘না কোনো শুটিং আগে করিনি আমরা। তবে আমাদের প্রি-প্রোডাকশন খুব ভালোভাবে করা আছে। তাই আশা করছি শুটিং শেষ করে ছবি সময়মত মুক্তি দিতে পারবো। সমস্যা হবে না।’

পোস্টারে তামিল ছবির ছাপ রয়েছে। তাহলে গল্পেও থাকবে? এমন প্রশ্নের জবাবে এম রাহিম বলেন, আমাদের ছবির গল্পে তামিলের কোন ছাপ পাবেন না এটা নিশ্চয়তা দিতে পারি।

বিজ্ঞাপন

ছবিটিতে সিয়াম ছাড়া অন্য শিল্পীদের নাম এখনই প্রকাশ করতে চান না পরিচালক। বললেন, খুব শিগগিরই সব জানাবেন। ছবিটির কাহিনি ও চিত্রনাট্য করছেন মুন ও স্বীকৃতি। প্রযোজনা করছে ফিল্মম্যান ও এমআইমি। পরিবেশনায় থাকছে দি অভি কথাচিত্র।

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
শিক্ষক সংকটে ‘নাকাল’ ঠাকুরগাঁও পলিটেকনিক ইনস্টিটিউটরোমাঞ্চকর ক্লাসিকো জিতে লিগ শিরোপায় এক হাত রিয়ালেরসহকারী শিক্ষক নিয়োগ: ৩য় গ্রুপের সংশোধিত ফল প্রকাশবাংলাদেশের শ্রম অধিকারের উন্নয়ন চায় যুক্তরাষ্ট্রপরিবেশবান্ধব অবকাঠামো নির্মাণের নির্দেশ গণপূর্তমন্ত্রীরতাপপ্রবাহে বিদ্যুতের চাহিদা ছাড়াতে পারে ১৭০০০ মেগাওয়াটশিল্পকলায় আন্তর্জাতিক প্রতিবন্ধী শিল্প উৎসব শুরু শুক্রবারঅর্থ আত্নসাৎ: সোনালী লাইফের পর্ষদ সাসপেন্ড করে প্রশাসক নিয়োগমেলায় ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের অংশগ্রহণ বাড়ানোর তাগিদডেমরায় ২ মোটরসাইকেলের সংঘর্ষ, গার্মেন্টস কর্মকর্তা নিহত সব খবর...
বিজ্ঞাপন