বিজ্ঞাপন

শেষ মুহূর্তের রোমাঞ্চে ইউনাইটেড-ব্রেন্টফোর্ড ম্যাচ ড্র

March 31, 2024 | 4:16 am

স্পোর্টস ডেস্ক

গোটা ম্যাচজুড়ে কেবল ম্যানচেস্টার ইউনাইটেড নয়, সেই সঙ্গে যেন ভাগ্যের সঙ্গেই লড়ে গেছে ব্রেন্টফোর্ড। একটি নয়, দুটি নয়, চার চারবার গোলপোস্টে বল লেগে গোল বঞ্চিত হয়েছে ব্রেন্টফোর্ড। নির্ধারিত ৯০ মিনিট শেষে যোগ করা সময়ের ষষ্ঠ মিনিটে মেসন মাউন্টের গোলে লিড নিয়েছিল রেড ডেভিলরা। তবে ৯৯তম মিনিটে ক্রিস্তফারের গোলে সমতায় ফেরে ব্রেন্টফোর্ড। আর তাতেই রোমাঞ্চকর ম্যাচটি ১-১ গোলের সমতায় শেষ হয়।

বিজ্ঞাপন

এই ড্র’তে ইপিএলের পয়েন্ট টেবিলের ছয়ে অবস্থান করছে ম্যানচেস্টার ইউনাইটেড। ২৯ ম্যাচে ১৫ জয় ৩ ড্র’তে রেড ডেভিলদের পয়েন্ট ৪৮। অন্যদিকে ৩০ ম্যাচ খেলা ব্রেন্টফোর্ড ২৭ পয়েন্ট নিয়ে আছে ১৫ নম্বরে। ৬৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে আর্সেনাল, সমান পয়েন্ট নিয়েও দুইয়ে লিভারপুল। আর ৬৩ পয়েন্ট নিয়ে তিনে অবস্থান ম্যানচেস্টার সিটির।

ঘরের মাঠে ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক হয়ে খেলতে থাকে ব্রেন্টফোর্ড। সুযোগ এসেছিল ২৪ মিনিটের মাথায়। আইভান টনির নেওয়া শট ইউনাইটেড গোলরক্ষক ওনানাকে পরাস্ত করলেও গোলপোস্টে লেগে ফিরে আসে। ঠিক আট মিনিট পর আরও একটি দারুণ সুযোগ পায় ব্রেন্টফোর্ড। শর্ট কর্নার থেকে পাওয়া বল ক্রস হেড করেন জাঙ্কা। তার নেওয়া হেডার ঠিক গোলবারে লেগে ফিরে আসে। এতেই প্রথমার্ধে দ্বিতীয়বারের মতো গোল বঞ্চিত হয় ব্রেন্টফোর্ড।

দ্বিতীয়ার্ধে ফিরেও দারুণ আক্রমণ করতে থাকে ব্রেন্টফোর্ড। এদিন ইউনাইটেডকে ম্যাচে ধরে রাখেন গোলরক্ষক আন্দ্রে ওনানা। ৫৬তম মিনিটে ইয়ামালোকের পর পটারের শটও রুখে দলকে ম্যাচে ধরে রাখেন ওনানা। এর মিনিট দুই পরে ইউনাইটেডকে আবারও বাঁচিয়ে রাখে গোলপোস্ট। উইসার নেওয়া শট ওনানাকে ফাঁকি দিলেই তৃতীয়বারের মতো ফাঁকি দিতে পারেনি গোলপোস্টকে।

বিজ্ঞাপন

৭২তম মিনিটে এসে ব্রেন্টফোর্ড গোল করলেও তা অফসাইডের কারণে বাতিল হয়ে যায়। ৭৮তম মিনিটে এসে এমবেউমোর শট ওনানাকে পরাস্ত করলেও গোলবারকে পরাস্ত করতে পারেনি। এতেই চতুর্থবারের মতো হতাশ হতে হয় ব্রেন্টফোর্ডকে।

নির্ধারিত সময়ের খেলা শেষে রেফারি ৯ মিনিট অতিরিক্ত সময় যোগ করেন। এর ষষ্ঠ মিনিটে ক্যাসেমিরোর বাড়ানো বল ধরে দারুণ এক গোলে রেড ডেভিলদের লিড এনে দেন দীর্ঘদিনের ইনজুরি থেকে ফেরা ইংলিশ মিডফিল্ডার মেসন মাউন্ট। তবে গোটা ম্যাচে দুর্দান্ত খেলা ব্রেন্টফোর্ড তখনও হার মানেনি। ৯৯তম মিনিটে এসে আইভান টনির অ্যাসিস্ট থেকে ব্রেন্টফোর্ডকে সমতায় ফেরান ক্রিস্তফার ভাসবাক। শেষ পর্যন্ত ১-১ গোলের সমতায় শেষ হয় ম্যাচটি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন