বিজ্ঞাপন

তেলবাহী লরি উল্টে ৫ গাড়িতে আগুন, মৃত্যু ১

April 2, 2024 | 9:15 am

লোকাল করেসপন্ডেন্ট

সাভার (ঢাকা): জেলার সাভার উপজেলায় তেলবাহী লরি উল্টে ৪টি ট্রাক ও একটি প্রাইভেটকারে আগুন লেগে একজন মারা গেছেন। এ ঘটনায় আরও তিনজন দগ্ধ হয়েছেন। বর্তমানে আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিসের সদস্যরা। তবে এ কারণে প্রায় দুই ঘণ্টা ঢাকা-আরিচা মহাসড়কে যান চলাচল বন্ধ ছিল।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২ এপ্রিল) ভোরে উপজেলার হেমায়েতপুরে ঢাকা-আরিচা মহাসড়কের জোড়পুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে মৃতের নাম-পরিচয় জানা যায়নি। সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামান এ তথ্য নিশ্চিত করেন।

স্থানীয়রা জানান, মঙ্গলবার ভোর ৫টা ৩৫ মিনিটে তেলবাহী একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের আইল্যান্ডে ধাক্কা দিলে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফলে যান চলাচল বন্ধ হয়ে যায়। এ সময় লরির পেছনে থাকা ৪টি ট্রাক ও একটি প্রাইভেটকারে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে সাভার ফায়ার সার্ভিসের একটি অ্যাম্বুলেন্স ও দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে দগ্ধ চারজনকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠায়।

সাভার ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নুরুল ইসলাম জানান, বর্তমানে আগুন নিয়ন্ত্রণে এসেছে। এ ঘটনায় একজন মারা গেছেন ও তিনজন দগ্ধ হয়েছেন। তবে তাদের পরিচয় জানা যায়নি।

বিজ্ঞাপন

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামান বলেন, দুর্ঘটনার পর ঢাকা-আরিচা মহাসড়ক প্রায় দুই ঘণ্টা বন্ধ ছিল। এখন যান চলাচল করছে।

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন