বিজ্ঞাপন

যুবক গ্রেফতার, ধর্ষণের পর খুনের কথা স্বীকার

April 2, 2024 | 9:31 am

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে ডাস্টবিন থেকে বস্তাবন্দি অবস্থায় মেয়েশিশুর লাশ উদ্ধারের ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, গ্রেফতার যুবক ধর্ষণের পর শিশুটিকে হত্যার কথা স্বীকার করেছে।

বিজ্ঞাপন

সোমবার (১ এপ্রিল) ভোর রাতে নগরীর কোতোয়ালী থানা পুলিশের একটি টিম ওই যুবককে গ্রেফতার করে।

নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (দক্ষিণ) নোবেল চাকমা সারাবাংলাকে বলেন, ‘আমরা যুবক বয়সী একজনকে শনাক্ত করে গ্রেফতার করেছি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি মেয়েটিকে ধর্ষণের পর হত্যার কথা স্বীকার করেছেন। এ বিষয়ে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।’

সোমবার (১ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে নগরীর কোতোয়ালী থানার স্টেশন রোডে ফলমণ্ডির সামনে ডাস্টবিনে লাশটি পাওয়া যায়। পরে পুলিশ তার পরিচয় শনাক্ত করে।

বিজ্ঞাপন

আনুমানিক সাত বছর বয়সী মেয়েটির নাম নুসরাত ওরফে সুখী। মেয়েটির যোনি এবং পায়ুপথে রক্তক্ষরণের আলামত পাওয়ায় তাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে পুলিশ সন্দেহ করছিল।

নগর পুলিশের কোতোয়ালী জোনের সহকারী কমিশনার অতনু চক্রবর্তী জানান, শিশুটির মা পরিত্যক্ত বোতল কুড়িয়ে বিক্রি করেন। বাসা বাকলিয়ার বৌবাজার এলাকায়।

বোতল কুড়াতে বের হওয়ার সময় শিশুটিকে আন্দরকিল্লা এলাকায় ফুটপাতে পরিচিত লোকজনের নজরে রাখতেন। মায়ের ভাষ্য অনুযায়ী, রোববার রাতে মেয়েটি আন্দরকিল্লা থেকে নিখোঁজ হয়। লাশ উদ্ধারের খবর পেয়ে মা গিয়ে তার মেয়েকে শনাক্ত করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন