বিজ্ঞাপন

‘লন্ডন এক্সপ্রেসে’র বিলাসবহুল ১৪টি বাসে আগুন, তদন্তে র‌্যাব

April 2, 2024 | 4:01 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর ডেমরার কোনাপাড়ার ধার্মিকপাড়া এলাকায় গ্যারেজে থাকা লন্ডন এক্সপ্রেসের ভলভো কোচের ১৪টি বিলাসবহুল বাস আগুনে পুড়ে যাওয়ার ঘটনা স্বাভাবিক নাকি নাশকতা তা খতিয়ে দেখছে র‌্যাব।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২ এপ্রিল) দুপুরে রাজধানীর কারওয়ান বাজার র‌্যাব মিডিয়া সেন্টারে সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা জানান, র‌্যাবের মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

তিনি বলেন, ‘সোমবার রাতে যে বাসগুলো পুড়েছে, এ নিয়ে এখনও কেউ সুনির্দিষ্ট করে কাউকে সন্দেহ করেছে বা অন্য কিছু ঘটেছে আমাদের কাছে কোনো অভিযোগই করেনি। তারপরও আমাদের গোয়েন্দারা কাজ করছে, এটা স্বাভাবিক ঘটনা নাকি নাশকতা খতিয়ে দেখা হচ্ছে।’

‘আমাদের গোয়েন্দারা ক্ষতিগ্রস্তদের সঙ্গে যোগাযোগ করবে, তারা কোনো সন্দেহ করলে সেটাও সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করা হবে। এটা নাশকতা কিনা সেটা আমরা খুঁজে বের করার চেষ্টা করবো’, বলেন র‌্যাবের এই কর্মকর্তা।

বিজ্ঞাপন

গতকাল সোমবার (১ এপ্রিল) রাত ৮টা ৫০ মিনিটে আগুন লাগার খবর পায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স। এরপর ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট ৯টা ৪৮ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিস সদর দফতরের মিডিয়া সেলের কর্মকর্তা আনোয়ারুল ইসলাম বলেন, ‘রাজধানীর ডেমরার কোনাপাড়ার ধার্মিকপাড়ায় গ্যারেজে থাকা ভলভো বাসে আগুন লাগার খবর আসে। খবর পেয়ে প্রথমে আগুন নিয়ন্ত্রণে ডেমরা ফায়ার স্টেশনের দুটি ইউনিট ও পরে সিদ্দিকবাজার থেকে আরও তিনটি ইউনিট যোগ দেয়। রাত ৯টা ৪৮ মিনিটে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। তবে তার আগেই আগুনে লন্ডন এক্সপ্রেসের ১৪টি ভলভো বাস পুড়ে যায়।‘

বিজ্ঞাপন

এ ঘটনায় এখনও কোনো মামলা বা অভিযোগ দেয়নি কেউ।

সারাবাংলা/ইউজে/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন