বিজ্ঞাপন

চট্টগ্রামে শিলের আঘাতে স্বামীকে হত্যা, স্ত্রী গ্রেফতার

April 2, 2024 | 5:14 pm

স্টাফ করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে মসলা বাটার শিল (পাটা) দিয়ে আঘাত করে স্বামীকে হত্যার ঘটনায় এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

সোমবার (১ মার্চ) রাতে নগরীর ইপিজেড থানার আকমল আলী রোড থেকে তাকে গ্রেফতার করা হয়।

নিহত মো. শাহীন (৩৫) নেত্রকোণা জেলার কেন্দুয়া উপজেলার বাসিন্দা। চট্টগ্রাম নগরীর ইপিজেড থানার নারিকেলতলা এলাকায় ভাড়া বাসায় তিনি থাকতেন।

গ্রেফতার বিউটি আক্তার (২৮) পেশায় পোশাক কর্মী। বিউটি শাহীনের দ্বিতীয় স্ত্রী বলে পুলিশ জানিয়েছে।

বিজ্ঞাপন

ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হোসাইন সারাবাংলাকে জানান, প্রথম সংসারে শাহীনের এক ছেলে ও এক মেয়ে আছে। দ্বিতীয় সংসারে পাঁচ বছর বয়সী এক ছেলে আছে। প্রথম স্ত্রী গ্রামের বাড়িতে থাকেন। শাহীন দ্বিতীয় স্ত্রী ও তিন ছেলেমেয়েকে নিয়ে বাসায় থাকতেন। তার নির্দিষ্ট কোনো পেশা ছিল না।

শনিবার (৩০ মার্চ) রাতে শাহীন ও বিউটির মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে বিউটি ঘরে থাকা মসলা বাটার শিল শাহীনের দিকে ছুঁড়ে মারে। সেটা তার মাথায় আঘাতের পর দেয়ালে লেগে দুইভাগ হয়ে যায়। শাহীন লুটিয়ে পড়েন। এরপর বিউটি আবার শিলের ভাঙা অংশ নিয়ে শাহীনের মাথার পেছনে, পিঠে, দুই হাতে ও দুই পায়ের বিভিন্ন জায়গায় আঘাত করে।

গুরুতর আহত শাহীনকে রাতেই চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (১ এপ্রিল) তার মৃত্যু হয়। এ ঘটনায় শাহীনের প্রথম স্ত্রীর ছেলে মারুফ মিয়া বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেন।

বিজ্ঞাপন

ওসি হোসাইন আরও বলেন, ‘ঘটনার পরপই বিউটি আকমল আলী রোডে তার বোনের বাসায় চলে যায়। সেখান থেকে অভিযান চালিয়ে তাকে আমরা গ্রেফতার করি। আদালতের মাধ্যেমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।’

সারাবাংলা/আইসি/এনইউ

Tags: , , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন