বিজ্ঞাপন

দেশে এখন রাজনৈতিক দুর্ভিক্ষ চলছে: ফিরোজ রশিদ

April 2, 2024 | 8:51 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: জাতীয় পার্টির নির্বাহী চেয়ারম্যান অ্যাডভোকেট কাজী ফিরোজ রশিদ বলেছেন, দেশে এখন রাজনৈতিক দুর্ভিক্ষ চলছে। কোথাও কোনো রাজনীতি নেই। সবকিছু এক কেন্দ্রিক নিয়ন্ত্রিত। আমি ছাত্রজীবনে ছাত্রলীগ করেছি। সারাদেশে ছাত্রলীগের হাজারো ইউনিট আছে। বুয়েটের মতো একটি ইউনিটে ছাত্রলীগ না থাকলে দেশের কি এমন ক্ষতি হতো? বা সরকারেরই বা কি হতো?

বিজ্ঞাপন

মঙ্গলবার (২ ‍এপ্রিল) বিকেলে রাজধানীর হোটেল ইম্পেরিয়ালে জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের এক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাপার সিনিয়র কো-চেয়ারম্যান ও ঢাকা-৪ আসনের সাবেক এমপি সৈয়দ আবু হোসেন বাবলার সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জাপার কো-চেয়ারম্যান শফিকুল ইসলাম সেন্টু, গোলাম সারোয়ার মিলন, যুগ্ন মহাসচিব ফখরুল আহসান শাহজাদা, তুহিনুর রহমান নুরু হাজী, সারফুদ্দিন আহমেদ শিপু, শেখ মাসুক রহমান, মেহবুব হাসান, কাওসার আহমেদ, মাহমুদা রহমান মুন্নি ও শাহনাজ পারভীন।

আলোচনা সভা শেষে তুহিনুর রহমানকে (নুরু হাজী) আহ্বায়ক ও সারফুদ্দিন আহম্মেদ শিপুকে সদস্য সচিব করে জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের ১৫১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। কমিটি ঘোষণা করেন জাতীয় পার্টির মহাসচিব কাজী মামুনুর রশিদ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএইচএইচ/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন