বিজ্ঞাপন

গোমস্তাপুরে আখ ক্ষেতে পড়ে ছিল কিশোরের লাশ

April 2, 2024 | 9:26 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে নিখোঁজের দুই দিন পর পারভেজ আহমেদ নামে এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২ এপ্রিল) সকালে উপজেলা চৌডালা ইউনিয়নের বাগমারা গ্রামের একটি আখ ক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত পারভেজ উপজেলার চৌডালা ইউয়িনের শুক্রবাড়ি গ্রামের দুলাল আলীর ছেলে।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, গত রোববার থেকে একটি চার্জার ভ্যান নিয়ে নিখোঁজ হন পারভেজ। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও না পেয়ে ১ এপ্রিল তার বাবা দুলাল গোমস্তাপুর থানায় একটি সাধারন ডায়েরি( জিডি) করেন। স্থানীয় লোকজন সকালে ওই ইউনিয়নের বাগমারা এলাকার একটি আখ ক্ষেতে তার লাশ পরে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে।

বিজ্ঞাপন

গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ চৌধুরী যুবায়ের জানান, নিহতে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

সারাবাংলা/এনইউ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
রোমাঞ্চকর ক্লাসিকো জিতে লিগ শিরোপায় এক হাত রিয়ালেরসহকারী শিক্ষক নিয়োগ: ৩য় গ্রুপের সংশোধিত ফল প্রকাশবাংলাদেশের শ্রম অধিকারের উন্নয়ন চায় যুক্তরাষ্ট্রপরিবেশবান্ধব অবকাঠামো নির্মাণের নির্দেশ গণপূর্তমন্ত্রীরতাপপ্রবাহে বিদ্যুতের চাহিদা ছাড়াতে পারে ১৭০০০ মেগাওয়াটশিল্পকলায় আন্তর্জাতিক প্রতিবন্ধী শিল্প উৎসব শুরু শুক্রবারঅর্থ আত্নসাৎ: সোনালী লাইফের পর্ষদ সাসপেন্ড করে প্রশাসক নিয়োগমেলায় ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের অংশগ্রহণ বাড়ানোর তাগিদডেমরায় ২ মোটরসাইকেলের সংঘর্ষ, গার্মেন্টস কর্মকর্তা নিহত‘সমবায় সমিতিতে কৃষিকে অগ্রাধিকার দিলে মানুষ সুফল পাবে’ সব খবর...
বিজ্ঞাপন