বিজ্ঞাপন

মহাসড়কে উত্তরবঙ্গগামী গাড়ির সংখ্যা বেড়েছে

April 5, 2024 | 1:46 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: ঈদুল ফিতরকে সামনে রেখে নাড়ির টানে বাড়ি ফিরতে শুরু করেছেন মানুষ। উত্তরবঙ্গের প্রবেশদ্বার বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় সিরাজগঞ্জ মহাসড়কে ঈদযাত্রার চাপ সেভাবে না পড়লেও গতকাল রাত থেকে বেড়েছে গাড়ির সংখ্যা। সময়ের সঙ্গে সঙ্গে এই সংখ্যা আরও বাড়বে। তবে চাপ থাকলেও মহাসড়কে চারলেন খুলে দেওয়ায় এবার যানজটের সম্ভাবনা দেখছেন না কর্তৃপক্ষ।

বিজ্ঞাপন

শুক্রবার (৫ এপ্রিল) দুপুর ১টার দিকে সিরাজগঞ্জের হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ ওয়াদুদ এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গতকাল বৃহস্পতিবার (৪ এপ্রিল) রাত থেকে মহাসড়কে গাড়ি কিছুটা বেড়েছে। তবে এটাকে চাপ বলা যাবে না। ইতিমধ্যে আমরা মহাসড়কে কাজ শুরু করেছি, বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় থেকে হাটিকুমরুল চত্বর পর্যন্ত মহাসড়কের চারলেন খুলে দেওয়ায় এবার ঈদযাত্রায় যানজটের আশঙ্কা নেই। আমরা যাত্রী ও গণপরিবহনের নিরাপত্তা ও নিশ্চিত চলাচলে সর্বোচ্চ সচেষ্ট রয়েছি।

এদিকে গতকাল বৃহস্পতিবার বিকেলে সিরাজগঞ্জ ও টাঙ্গাইলের মহাসড়ক পরিদর্শন করেছেন পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক ও হাইওয়ে পুলিশের প্রধান শাহাবুদ্দিন খান। তার আগেরদিন সিরাজগঞ্জের মহাসড়ক পরিদর্শন করেছেন রাজশাহী রেঞ্জের ডিআইজি আনিসুর রহমান।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন