বিজ্ঞাপন

বিআইজেএফ’র ইফতার মাহফিল অনুষ্ঠিত

April 5, 2024 | 11:33 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: দেশের বিভিন্ন গণমাধ্যমে কর্মরত তথ্য প্রযুক্তিখাতে কর্মরত সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরামের (বিআইজেএফ) এর ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৪ এপ্রিল) সন্ধ্যায় গুলশানের একটি রেস্তোরাঁয় সংগঠনটির ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রযুক্তিখাতে কর্মরত করাগণমাধ্যমকর্মীরা ছাড়াও শিক্ষাবিদ, ব্যবসায়ী নেতা, জনসংযোগ প্রতিষ্ঠান, বাণিজ্যিক প্রতিষ্ঠানের প্রতিনিধি ও শুভানুধ্যায়ীরা অংশ নেন। আয়োজনের শুরুতে মোনাজাতের মাধ্যমে সংগঠনের সদস্যসহ দেশের মানুষের জন্য শান্তি কামনা করে দোয়া করা হয়।

আয়োজনে শুভেচ্ছা বক্তব্য রাখেন বাক্কোর সভাপতি ও ডিজিকন টেকনোলজিস পিএলসির ব্যবস্থাপনা পরিচালক ওয়াহিদ শরীফ, সাধারণ সম্পাদক ও ফিফোটেকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তৌহিদ হোসেন, আইএসপিএবি সভাপতি ও অপটিম্যাক্স কমিউনিকেশন লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ইমদাদুল হক, অ্যাডভান্সড ইআরপি বিডি লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক এবং বেসিসের পরিচালক মোস্তাফিজুর রহমান সোহেল, লুজলি কাপল্ড টেকনোলজিস (এলসিটি সল্যুশন সেন্টার)-এর চীফ অপারেটিং অফিসার সৈয়দা নওশাদ জাহান প্রমি, ই-ক্যাব-এর জ্যেষ্ঠ সহ সভাপতি মোহাম্মদ সাহাব উদ্দিন, ই-ক্যাব যুগ্ম সম্পাদক ও দারাজ বাংলাদেশের প্রধান পরিচালন কর্মকর্তা (সিওও) খন্দকার তাসফিন আলম এবং স্কাইটেক সল্যুশন্সের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা মুসনাদ ই আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সারাবাংলা ডটনেট এর ব্যবস্থাপনা সম্পাদক ও কনটেন্ট ম্যাটার্স লিমিটেড-এর প্রধান নির্বাহী এ এস এম রফিক উল্লাহ, নগদ লিমিটেড-এর সহ প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক নিয়াজ মোর্শেদ এলিট, অ্যানালাইেজন বাংলাদেশ লিমিটেডের দ্য ম্যান অব স্টিল (চেয়ারম্যান) এবং ক্রান্তি অ্যাসোসিয়েটস্ লিমিটেডের পরিচালক ও সিইও ড. মুহম্মদ রিসালাত সিদ্দীক এবং বন্ডস্টাইন টেকনোলজিস লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মীর শাহরুখ ইসলাম, এডফিনিক্স লিমিটেড-এর সহ প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা লুতফি চৌধুরী, মাই আউটসোর্সিং লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. তানজিরুল বাসার, ভার্চুয়াল মার্কেট সল্যুশন লিমিটেডের পরিচালক আব্দুল কাদেরসহ ইন্ডাস্ট্রির গণ্যমান্য ব্যক্তিরা।

বিজ্ঞাপন

অনুষ্ঠান সঞ্চালনা করেন বিআইজেএফ’র সভাপতি নাজনীন নাহার ও সাধারণ সম্পাদক সাব্বিন হাসান। এ ছাড়াও উপস্থিত ছিলেন কার্যনির্বাহী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সাজেদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম আরমান, কোষাধ্যক্ষ সাইফুল ইসলাম শান্ত, প্রকাশনা ও গবেষণা সম্পাদক আসাদুজ্জামান লিমন এবং নির্বাহী সদস্য এনামুল করিম ও ইমদাদুল হকসহ অন্য সদস্যরা।

সারাবাংলা/ইএইচটি/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন