বিজ্ঞাপন

ঈদ আনন্দ শেষে ফেরার পথে বাসের নিচে মোটরসাইকেল, ২ জনের ‍মৃত্যু

April 11, 2024 | 10:12 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নরসিংদী: কিশোরগঞ্জের ভৈরবে ঈদ আনন্দ শেষ করে বাড়ি ফেরার পথে যাত্রীবাহী বাসের চাপায় মোটরসাইকেলের দুই আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে মোটরসাইকেলে থাকা অপর আরোহী।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১১ এপ্রিল) সন্ধ্যায় ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর দগরিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন নারায়ণগঞ্জ জেলার গাউছিয়া শাওগাট এলাকা গোলজার হোসেনের ছেলে শাহিন মিয়া (২৩) এবং শাহ আলম মিয়ার ছেলে সানি (২২)। অপর আহত একই এলাকার সায়েম। তাকে গুরতর আহত অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

নিহতের স্বজনরা জানায়, নারায়ণগঞ্জ জেলার গাউছিয়া শাওগাট এলাকা থেকে তিন বন্ধু শাহিন, সানি ও সায়েম ঈদ আনন্দ উপভোগ করতে কিশোরগঞ্জের ভৈরব বেড়াতে যায়। সেখান থেকে ফেরার পথে তারা দুর্ঘটনার মুখে পড়েন। ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর দগরিয়ায় এসে মোটরসাইকেলটি একটি বাসকে ওভারটেক করতে যায়। এ সময় বিপরীত দিক থেকে আসা আরেকটি যাত্রীবাহী বাসের সঙ্গে মোটরসাইকেলটির সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলটি বাসের নিচে চলে যায়।

বিজ্ঞাপন

ঘটনাস্থলেই সানি ও শাহিন মারা যায়। গুরুতর আহত হয়ে সায়েমকে উদ্ধার করে প্রথমে নরসিংদীর ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে এবং পরে ঢাকায় পাঠানো হয়।

ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাড়িঁর ইনচার্জ মো. ইলিয়াস জানিয়েছেন, দুর্ঘটনায় দুইজন মারা গেছেন। তাদের মরদেহ জেলা হাসপাতালে রয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন