বিজ্ঞাপন

পদ্মা সেতুতে বাইকের ধাক্কায় মাইক্রোবাস চালক নিহত, আটক ২

April 12, 2024 | 5:15 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মুন্সীগঞ্জ: পদ্মা সেতুতে দ্রুতগতির মোটরসাইকেলের ধাক্কায় এক মাইক্রোবাস চালক নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেলটির চালক ও তার স্ত্রীকে আটক করেছে পুলিশ।

বিজ্ঞাপন

শুক্রবার (১২ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় সেতুর মুন্সীগঞ্জের মাওয়া প্রান্তের ১১ ও ১২ নম্বর পিলারের মাঝামাঝি এ দুর্ঘটনা ঘটে। মাওয়া ট্রাফিক পুলিশের পরিদর্শক এএসএম জিয়াউল হায়দার এ তথ্য নিশ্চিত করেন।

নিহত মোটসাইকেল চালকের নাম তৈয়ব আলী। তিনি গোপালগঞ্জের কাশিয়ানী থানার বাগিয়া এলাকার মো. বেলায়েত শেখের ছেলে। আর গ্রেফতাররা হলেন মোটরসাইকেল চালক আজমীর হোসেন (২৮) ও তার স্ত্রী শ্রাবণী ইসলাম (২৭)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে মুন্সীগঞ্জ সদরের সিপাহীপাড়া এলাকা থেকে যাত্রীবাহী একটি মাইক্রোবাস গোপালগঞ্জের কাশিয়ানীতে যাচ্ছিল। পথে পদ্মা সেতুর উপরে হঠাৎ করে মাইক্রোবাসটির পিছনের চাকায় বিস্ফোরণ ঘটে। পরে চালক গাড়ি থেকে নেমে চাকা মেরামতের চেষ্টা করেন। এ সময় পেছন থেকে এসে দ্রুতগতির একটি মোটরসাইকেলটি ধাক্কা দিলে ঘটনাস্থলেই মাইক্রোবাসের চালক তৈয়ব আলী নিহত হন। খবর পেয়ে ঘটনাস্থলে এসে অভিযুক্ত মোটরসাইকেল চালক আজমীর হোসেন ও তার স্ত্রী শ্রাবণী ইসলামকে আটক করে পুলিশ ও সেতু নিরাপত্তার দায়িত্বে থাকা কর্মীরা।

বিজ্ঞাপন

মাওয়া ট্রাফিক পুলিশের পরিদর্শক এএসএম জিয়াউল হায়দার জানান, নিহতের মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহটি নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় মোটরসাইকেলসহ দু’জনকে আটক করেছে পদ্মা সেতু উত্তর থানা পুলিশ।

তিনি আরও জানান, মোটরসাইকেলের দ্রুতগতির কারণেই এ দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। দুর্ঘটনার কারণ জানতে সিসিটিভি ফুটেজ দেখে পর্যবেক্ষণ করেছে সেতু কর্তৃপক্ষ। বর্তমানে সেতু দিয়ে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন