বিজ্ঞাপন

পদ্মা নদীতে গোসলে নেমে বাবা-ছেলেসহ নিখোঁজ ৩

April 12, 2024 | 9:01 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলায় পদ্মার শাখা নদীতে গোসল করতে নেমে বাবা ছেলে সহ ৩ জন নিখোঁজ হয়েছেন।

বিজ্ঞাপন

শুক্রবার (১২ এপ্রিল) বিকেল চারটার দিকে উপজেলার দিঘীরপাড় বাজার সংলগ্ন পদ্মার শাখা নদীতে এ দুর্ঘটনা ঘটে।

নিখোঁজ ব্যক্তিরা হলেন, ঢাকার মোহাম্মদপুরের সলিমুল্লাহ রোড এলাকার হারুনুর রশিদ মোল্লার ছেলে রিয়াদ আহমেদ রাজু (৪৫), তার ছেলে আরিফ (১৬), ও অপর ব্যক্তি জুয়েল (৪০)। এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে মুন্সীগঞ্জ সদর ও টঙ্গীবাড়ি উপজেলা ফায়ার সার্ভিসের টিম ও নৌ পুলিশ।

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, ঈদের ছুটিতে তারা ঢাকার মোহাম্মদপুর এলাকার থেকে উপজেলার বেশনাল গ্রামে তার চাচা ইকবাল মোল্লার বাড়িতে বেড়াতে আসে। শুক্রবার বিকেলে উপজেলার দিঘীরপাড় ইউনিয়নের ধানকোড়া এলাকায় পদ্মার শাখা নদীতে প্রায় ৩০ থেকে ৩৫ জন মিলে ইঞ্জিন চালিত ট্রলার যোগে পদ্মা নদীতে ঘুরতে বের হয়ে ট্রলার থামিয়ে কয়েকজন গোসল করতে নামে। নদীতে প্রচণ্ড স্রোত থাকার কারণে অনেকেই তীরে আসতে পারলেও তিনজন নদীতে স্রোতের তোড়ে ভেসে গিয়ে নিখোঁজ হন।

বিজ্ঞাপন

নিখোঁজদের উদ্ধারে মুন্সীগঞ্জ সদর ও টঙ্গীবাড়ি উপজেলার ফায়ার সার্ভিসের কর্মীরা ও নৌ পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিখোঁজ ব্যক্তিদের সন্ধানে চেষ্টা চালাচ্ছে।

টঙ্গীবাড়ি ফায়ার সার্ভিসের ইনচার্জ মোস্তফা কামাল জানান, সংবাদ পেয়ে আমাদের টিম ঘটনাস্থলে এসে পৌঁছাই। ঢাকা থেকে ইতিমধ্যেই প্রশিক্ষিত ডুবুরি দল ঘটনাস্থলে রওনা হয়েছেন। ডুবুরি দল এসে পৌঁছলে আনুষ্ঠানিক উদ্ধার কাজ শুরু করা হবে।

মুন্সীগঞ্জ সদর থানার চর আব্দুল্লাহ নৌ পুলিশ ফাড়ির ইনচার্জ আবুল হাসনাত জানান, ঘটনাস্থলে ফায়ার সার্ভিস ও নৌপুলিশের টিম রয়েছে। উদ্ধারকাজের প্রস্তুতি চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন