বিজ্ঞাপন

মোটরসাইকেলে চড়ে মহাসড়কে ৩ কিশোর, প্রাণ গেল দুজনের

April 12, 2024 | 9:15 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় মোটরসাইকেলে বাসের ধাক্কায় দুই কিশোর নিহত হয়েছে। দুর্ঘটনায় আরও এক কিশোর গুরুতর আহত হয়েছেন। তিনজনই একই মোটরসাইকেলের আরোহী ছিলেন বলে হাইওয়ে পুলিশ জানিয়েছে।

বিজ্ঞাপন

শুক্রবার (১২ এপ্রিল) বিকেলে উপজেলার নাজিরহাট পৌরসভার কুম্ভারপাড়া এলাকায় চট্টগ্রাম-খাগড়াছড়ি আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটেছে।

নিহত দুজন হল- মো. আবদুল্লাহ (১৫) ও তার খালাতো ভাই মো. মোস্তাকিম (১৩)। এদের মধ্যে আবদুল্লাহ নাজিরহাট পৌরসভার ইমামনগর এলাকার তৌহিদুল আলমের ছেলে এবং মোস্তাকিম কুম্ভারপাড়া এলাকার প্রবাসী মো. ইউসুফ চৌধুরীর ছেলে।

একই দুর্ঘটনায় আহত তাদের আরেক খালাতো ভাই মো. রাহাত (১৬) ফটিকছড়ির মাইজভাণ্ডার দরবার শরীফ এলাকার জানে আলমের ছেলে।

বিজ্ঞাপন

হাইওয়ে পুলিশের নাজিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আদিল মাহমুদ সারাবাংলাকে বলেন, ‘তিনজন একই মোটর সাইকেলে ছিলেন। কুম্ভারপাড়া এবিসি স্কুলের সামনে সড়কে মোটর সাইকেল ইউটার্ন করার সময় পেছন থেকে আসা একটি যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। এতে তিনজনই গুরুতর আহত হন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেছেন। আরেকজন চিকিৎসাধীন আছেন।’

‘আমরা বাস ও মোটর সাইকেল জব্দ করেছি। তবে বাসের চালক ও সহকারি পালিয়ে যেতে সক্ষম হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে,’- বলেন ওসি আদিল মাহমুদ।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/একে

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন