বিজ্ঞাপন

বন্ধুদের সঙ্গে মদপানের পর কিশোরের মৃত্যু

April 13, 2024 | 12:49 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর এলিফ্যান্ট রোডের এক বাসায় এক কিশোরের (১৭) মৃত্যু হয়েছে। বন্ধুদের সঙ্গে সে মদপান করেছিল বলে জানা গেছে। তার শরীরে অ্যালকোহলের উপস্থিতির কথা জানিয়েছেন চিকিৎসকরাও।

বিজ্ঞাপন

শনিবার (১৩ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে এলিফ্যান্ট রোডের বাসা থেকে স্বজনরা ওই কিশোরকে অসুস্থ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ওই কিশোর ব্রিটিশ কাউন্সিলে ‘ও’-লেভেলের শিক্ষার্থী ছিল।

কিশোরটির বাবা জানান, এলিফ্যান্ট রোডে তাদের নিজস্ব ফ্ল্যাট। একমাত্র ছেলেকে নিয়ে সেখানেই বসবাস তাদের। ছেলের শ্বাসকষ্টজনিত সমস্যা ছিল আগে থেকেই। শনিবার সকালে হঠাৎ সে অসুস্থ হয়ে পড়ে, বমি করতে থাকে। দ্রুত ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মদপান বিষয়ে জানতে চাইলে কিশোরটির বাবা বলেন, বন্ধুদের সঙ্গে ঈদ আড্ডা দিতে গিয়েছিল। সেখানে মদান করেছিল কি না, আমার জানা নেই।

বিজ্ঞাপন

ঢামেক হাসপাতালে পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ এএসআই মাসুদ ওই কিশোরের মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ছেলেটির শরীরে অ্যালকোহলের উপস্থিতি ছিল বলে চিকিৎসকরা জানিয়েছেন। তার মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। নিউমার্কেট থানাকে বিষয়টি অবহিত করা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/আরএফ/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন