বিজ্ঞাপন

যশোরে চায়ের দোকানে গুলিবিদ্ধ আ.লীগ-যুবলীগের ৩ নেতাকর্মী

April 13, 2024 | 1:27 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

যশোর: যশোরের অভয়নগরে চায়ের দোকানে বসে চা পানরত অবস্থায় গুলিবিদ্ধ হয়েছেন তিনজন। পরদিন দুপুর পর্যন্ত এ ঘটনায় কোনো মামলা হয়নি। পুলিশও সন্দেহভাজন কাউকে আটক করতে পারেনি।

বিজ্ঞাপন

শুক্রবার (১২ এপ্রিল) রাত ৮টা ২০ মিনিটের দিকে এর দিকে উপজেলার খলনা যশোর সীমান্তবর্তী রাজঘাট এলাকায় মোস্তাকের চায়ের দোকানে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ তিনজন হলেন— খুলনার ফুলতলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোল্যা হেদায়েত হোসেন ওরফে লিটু মোল্যা (৫০), দামোদর ইউনিয়ন যুবলীগের সভাপতি খায়রুজ্জামান সবুজ (৩২) ও যুবলীগ কর্মী নাছিম ভুঁইয়া (২৮)। তারা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

গুলিবিদ্ধ হেদায়েত হোসেন ফুলতলার তাজপুর গ্রামের বাসিন্দা। তিনি ফুলতলা ইউনিয়ন পরিষদের (ইউপি) ৪ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য। খায়রুজ্জামান দামোদর গ্রামের বাসিন্দা। নাছিম ভুঁইয়ার বাড়িও একই গ্রামে।

বিজ্ঞাপন

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, হেদায়েত হোসেনের পেটের ওপরের দিকে, খায়রুজ্জামানের মুখে ও তলপেটে এবং নাছিম ভুঁইয়ার ডান হাতে গুলি লেগেছে।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আকিকুল ইসলাম বলেন, রাজঘাটে চায়ের দোকানে তিনজন গুলিবিদ্ধ হয়েছেন। কী কারণে বা কারা গুলি করেছে, এ ব্যাপারে বিস্তারিত কিছু জানা যায়নি। এখন পর্যন্ত (শনিবার দুপুর ১২টা) পর্যন্ত মামলা হয়নি। পুলিশ অভিযান অব্যাহত রেখেছে। খুলনায় চিকিৎসাধীন আহতদের সঙ্গেও যোগাযোগ হয়েছে। তারাও হামলাকারীদের বিষয়ে কিছু জানাতে পারেননি।

স্থানীয়রা জানান, রাতে হেদায়েত, খায়রুজ্জামান ও নাছিম ফুলতলা থেকে মোটরসাইকেলে করে রজঘাট এলাকায় যান। সেখানে মোস্তাকের চায়ের দোকানে চা পান করছিলেন তারা। আচমকা একটি মোটরসাইকেলে করে হেলমেট পরিহিত দুজন সেখানে উপস্থিত হয়ে গুলি করে চলে যান।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন