বিজ্ঞাপন

সালাহর সুস্থতা কামনায় রামোস

May 27, 2018 | 3:32 pm

।। সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

ইউক্রেনের কিয়েভে চ্যাম্পিয়নস লিগের ফাইনালে রিয়াল মাদ্রিদের বিপক্ষে মাঠে নেমে ম্যাচের ২৫ মিনিটে রিয়াল মাদ্রিদ অধিনায়ক রামোসের সঙ্গে বল কাটিয়ে নিতেই চোট পান লিভারপুল তারকা মোহামেদ সালাহ। আর ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে লিভারপুল কোচ জানিয়ে দিয়েছিলেন গুরুত্বর ইনজুরিতেই পড়েছেন মিশরীয় এই তারকা। তবে সালাহর ইনিজুরিতে তার সুস্থতা কামনা করেছেন রিয়াল অধিনায়ক।

উত্তেজনাপূর্ণ ম্যাচে ৩-১ গোলের ব্যবধানে জয় তুলে শিরোপা জিতে নেয় রিয়াল। ম্যাচের প্রথমার্ধের ২৫ মিনিটে রামোসের সঙ্গে বল কাড়াকাড়ি করার সময় কাঁধে চোট পান সালাহ। চোটের কারণে দলের চিকিৎসকরা স্বাভাবিক চিকিৎসা দিলেও ব্যাথার কারণে ম্যাচের ২৮ মিনিটে মাঠ ছাড়তে বাধ্য হন তিনি। মাঠ ছাড়ার সময় কান্নায় ভেঙে পড়েন মিশরীয় এই তারকা। তার বদলি খেলোয়াড় হিসেবে মাঠে নামানো হয় অ্যাডাম লাল্লানাকে।

বিজ্ঞাপন

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে লিভারপুল কোচ জানিয়েছিলেন গুরুত্বর ইনজুরিতেই পড়েছেন সালাহ, ‘গুরুত্বর ইনজুরি ছিল, সত্যিই খুব গুরুত্বর।’

এরপর সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে একটি টুইট করে সালাহর সুস্থতা কামনা করেন রামোস। টুইটে তিনি লেখেন, ‘মাঝে মাঝে ফুটবল ভালো দিকটা সামনে আনবে, আবার একইভাবে খারাপ দিকটাও দেখাবে। সবকিছুর ছাড়িয়ে বলতে হয়, আমরা সহকর্মী। তাড়াতাড়ি সুস্থ হও সালাহ, ভবিষ্যত তোমার জন্য অপেক্ষায় আছে।’

আগামী ১৫ জুন উরুগুয়ের বিপক্ষে ম্যাচ দিয়ে রাশিয়া বিশ্বকাপ মিশন শুরু করবে মিশর। ‘এ’ গ্রুপে তাদের অন্য দুই প্রতিপক্ষ স্বাগতিক রাশিয়া এবং সৌদি আরব। তবে বিশ্বকাপের আগে ইনজুরি শেষে সালাহ মাঠে ফিরবেন কি না, তা নিয়ে আশঙ্কা থাকছে।

 

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন