বিজ্ঞাপন

নৃত্যশিল্পীকে গণধর্ষণ, গ্রেফতার ৫

April 13, 2024 | 9:21 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বাগেরহাট: বাগেরহাটের মোল্লাহাটে এক নৃত্যশিল্পীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ৫ তরুণকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে শনিবার (১৩ এপ্রিল) বিকেলে আদালতে সোপর্দ করা হয়েছে।

বিজ্ঞাপন

আদালতের বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. আছাদুল ইসলাম আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

গ্রেফতার হলেন, আরমান শেখ (১৯), রাজিব শেখ (১৯), সোহাগ (১৮), নাসিম মোল্লা (১৯) ও করিম (২২)। তাদের বাড়ি মোল্লাহাট উপজেলার কাহালপুর গ্রামে। ভিকটিম নৃত্যশিল্পীর বাড়ি বাগেরহাট সদর উপজেলায়। তিনি স্বামী সন্তানসহ ফকিরহাট উপজেলা সদরে ভাড়া বাসায় থাকতেন।

মোল্লাহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম আশরাফুল আলম বলেন, শুক্রবার রাতে মোল্লাহাট উপজেলার সরসপুর গ্রামে হৃদয়ের বাড়িতে বিয়ে উপলক্ষে নাচতে আসেন ওই নৃত্যশিল্পী। নাচ শেষে রাত সাড়ে ১১টার দিকে ওই নারী তার স্বামীকে নিয়ে বাড়ি ফিরছিলেন। এ সময় ওই তরুণেরা নারীকে এক সড়কে ও তার স্বামীকে ভুল বুঝিয়ে অন্য সড়কে নিয়ে যান।

বিজ্ঞাপন

একপর্যায়ে ‍ওই নৃত্যশিল্পীকে ঘাটবিলা এলাকায় পরিত্যক্ত বাড়িতে নিয়ে গণধর্ষণ করেন পাঁচ তরুণ। স্থানীয়রা টের পেয়ে অভিযুক্ত চারজনকে আটক করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করে। পরে মোল্লাহাট থানা পুলিশ অভিযান চালিয়ে আরও এক অভিযুক্তকে আটক করে।

এ ঘটনায় ওই নারী বাদী হয়ে আটজনকে আসামি করে মোল্লাহাট থানায় মামলা দায়ের করেছেন। ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিমকে বাগেরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন