বিজ্ঞাপন

নদীতে নেমে নিখোঁজ ২ শিশু, একজনের লাশ উদ্ধার

April 13, 2024 | 10:35 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় শিলক নদীতে তলিয়ে যাওয়া এক শিশুর লাশ উদ্ধার হয়েছে। একই ঘটনায় আরও এক শিশু এখনও নিখোঁজ আছে।

বিজ্ঞাপন

শনিবার (১৩ এপ্রিল) বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার শিলক ইউনিয়নের শিলকবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিখোঁজ দুই শিশুর মধ্যে আপন বড়ুয়া (৯) নামে একজনের লাশ উদ্ধার হয়েছে। তার চাচাতো ভাই সোহম বড়ুয়া (১১) এখনও নিখোঁজ।

স্থানীয়রা জানান, আপন ও সোহম সম্পর্কে চাচাতো ভাই। তাদের বাড়ি উপজেলার শিলক ইউনিয়নের পূর্ব বড়ুয়াপাড়া গ্রামে। স্থানীয় বাসিন্দা সুজন বড়ুয়ার ছেলে সোহম স্থানীয় একটি স্কুলের ষষ্ঠ শ্রেণিতে ও রাজু বড়ুয়ার ছেলে আপন চট্টগ্রাম নগরীর একটি স্কুলের চতুর্থ শ্রেণিতে পড়তো।

বিজ্ঞাপন

ঈদুল ফিতর ও নববর্ষের ছুটিতে আপন বাবা-মায়ের সঙ্গে নগরী থেকে গ্রামের বাড়িতে বেড়াতে গিয়েছিল। শনিবার বেলা ১২টার দিকে আপন ও সোহম বাড়ির পাশে শিলক নদীতে গোসল করতে যায়। এক পর্যায়ে তারা পানির স্রোতে তলিয়ে যায়। স্থানীয় লোকজন দেখতে পেয়ে নদীতে খোঁজাখুঁজি করেন। পরে ফায়ার সার্ভিসের রাঙ্গুনিয়া স্টেশনে খবর দিলে চট্টগ্রাম নগরী থেকে ডুবুরি দল গিয়ে উদ্ধার অভিযান শুরু করে। কাপ্তাই থেকে নৌবাহিনীর একটি ডুবুরি দলও অভিযানে অংশ নেয়।

জানতে চাইলে চাইলে ফায়ার সার্ভিসের রাঙ্গুনিয়া স্টেশন কর্মকর্তা মো. কামরুজ্জামান সুমন সারাবাংলাকে বলেন, ‘নৌবাহিনীর টিম আপনকে উদ্ধার করেছে। সোহম এখনও নিখোঁজ আছে। রাত হয়ে যাওয়ায় আমাদের পক্ষে উদ্ধার অভিযান চালানো সম্ভব হয়নি। কাল (রোববার) আবারও অভিযান শুরু হবে। যতদূর জেনেছি, দুই চাচাতো ভাই কেউ সাঁতার জানতো না। শিলক নদীতে গোসল করতে নামার পর তারা স্রোতে তলিয়ে যায়।’

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন