বিজ্ঞাপন

নরসিংদীতে ইউপি সদস্যকে গুলির পর কুপিয়ে হত্যা

April 15, 2024 | 6:49 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নরসিংদী: সদর উপজেলার আমদিয়া ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ড সদস্য রুবেল আহমেদকে প্রকাশ্যে গুলি করে এবং গলাকেটে হত্যা করেছে দূর্বৃত্তরা।

বিজ্ঞাপন

সোমবার (১৫ এপ্রিল) দুপুরে ইউনিয়নের পাকুরিয়া এলাকায় সড়কের উপর প্রকাশ্য দিবালোকে ইউপি সদস্যকে গুলি করে দুর্বৃত্তরা। পরে মৃত্যু নিশ্চিতে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এবং গলা কেটে হত্যা করা হয় তাকে।

নিহত রুবেল আহমেদ (৩৪) সদর উপজেলা আমদিয়া ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের নির্বাচিত জনপ্রতিনিধি এবং একই এলাকার শাহজাহান মিয়ার ছেলে।

নিহতের পরিবারের সদস্যরা জানান, নির্বাচনে প্রথমবারের মতো জনপ্রতিনিধি নির্বাচিত হন রুবেল। প্রতিদিনের ন্যায় জনপ্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করতে বাড়ি থেকে বের হন রুবেল। কাজ শেষে মোটরসাইকেল যোগে নরসিংদী জজ কোর্ট থেকে বাড়ি ফেরার পথে পাকুরিয়া নামক স্থানে আগে থেকে ওঁৎ পেতে থাকা সন্ত্রাসী শফিক (ডাকাত), আপন মিয়া, ইমরুল হক, রুহুল আমিন, রাজিব, ইয়াকুবসহ দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় রুবেল এবং তার সহযোগী ইসমাইল মোটরসাইকেল থেকে ছিটকে পরে। এর পর দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এবং গলা কেটে হত্যা নিশ্চিত করে পালিয়ে যায়।

বিজ্ঞাপন

নরসিংদীর পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান জানান, দুর্বৃত্তদের গুলিতে ইউপি সদস্য নিহতের ঘটনার পর পরই ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। হত্যাকারীদের গ্রেফতারে কাজ করছে পুলিশ। পরিবারের অভিযোগগুলো আমলে নেওয়া হচ্ছে।

সারাবাংলা/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন