বিজ্ঞাপন

ইস্কাটন থেকে চলচ্চিত্র পরিচালকের মরদেহ উদ্ধার

April 15, 2024 | 10:36 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর রমনা ইস্কাটন রোডের বাসা থেকে দরজার তালা ভেঙে আবু তাওহিদ হিরন (৩৭) নামে এক চলচ্চিত্র পরিচালকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বিজ্ঞাপন

সোমবার (১৫ এপ্রিল) সকালে মরদেহ উদ্ধার করে রমনা থানা পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

আবু তাওহিদ বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার পাদুরী শিবপুর গ্রামের সোহরাব হোসেনের ছেলে। বর্তমানে নিউ ইস্কাটন রোডের একটি চতুর্থ তলার বাসার ২য় তলার ফ্ল্যাটে থাকতেন। সেখানেই তার মিডিয়া হাউজ রয়েছে।

রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হাবিবুর রহমান বলেন, ‘সকালে খবর পেয়ে ইস্কাটনের বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ওই ফ্ল্যাটে তিনি একাই থাকতেন। ওই ব্যক্তি উলঙ্গ অবস্থায় নিচে পড়ে ছিলেন। এবং প্রস্রাব-পায়খানা শরীরে লেগে ছিল।’

বিজ্ঞাপন

বাসার দারোয়ানের বরাত দিয়ে এসআই বলেন, ‘আবু তাওহিদ সকাল ৬ টার দিকে দারোয়ানকে ফোন করে বলেন, তিনি স্ট্রোক করেছেন। তাকে রুমে আসতে বলেন। দারোয়ান গিয়ে দরজায় নক করেন। কিন্তু কোনো সাড়া সাড়াশব্দ পাচ্ছিলেন না। পরে নিজেরাই দরজা লক ভেঙে দেখেতে পায় মৃত অবস্থায় পরে আছে।’

পরে তারা থানা পুলিশকে ফোন দেয়। ধারণা করা হচ্ছে, অসুস্থ অবস্থায় তার মৃত্যু হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

তাওহিদের সহকর্মী ওমর ফারুক নয়ন বলেন, “তিনি চলচ্চিত্র পরিচালক ছিলেন। ‘ইএইচআর’ নামে একটি মিডিয়া হাউজ প্রতিষ্ঠান রয়েছে তার। সকালে খবর পেয়ে ওই বাসায় গিয়ে মৃত অবস্থায় দেখতে পাই। ‘আদম’ নামে তার একটি ছবি মুক্তি পেয়েছে। আরও একটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।”

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন