বিজ্ঞাপন

ডিবি পরিচয়ে অপহরণ, গ্রেফতার ২

April 15, 2024 | 11:02 pm

স্টাফ করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগর গোয়েন্দা শাখার (ডিবি) সদস্য পরিচয়ে অপহরণ করে চাঁদা দাবির অভিযোগে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

রোববার (১৪ এপ্রিল) সকালে নগরীর বালুছড়া কুলগাঁও স্কুলের পেছনে শেরেবাংলা রোডের ওমর ইবনে খাত্তাব জামে মসজিদের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়,।

গ্রেফতার দুইজন হলেন হাসান জিসান (২৩) ও ইফতেখার হোসেন ইমন (২৪)। তাদের বাড়ি বায়েজিদ বোস্তামি থানার ২ নম্বর ওয়ার্ডের তালুকদার বাড়িতে।

বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় কুমার সিনহা সারাবাংলাকে জানান, শনিবার (১৩ এপ্রিল) রাতে ডিবি পরিচয় দিয়ে অপহরণকারীরা এক সিএনজি অটোরিকশা চালকের বাসায় গিয়ে তাকে জানায় তার গাড়িটি চোরাই। গাড়ি ফেরত পেতে হলে তাকে ৫০ হাজার টাকা দিতে হবে।

বিজ্ঞাপন

টাকা দিতে অস্বীকৃতি জানালে অপহরণকারীরা অটোরিকশা চালক ও তার রুমমেট সুমন এবং রাশেদকে বেধড়ক মারধর করে। এসময় তাদেরকে ইয়াবা দিয়ে ছবিও তুলে রাখে তারা।

ওসি জানান, মারধরের একপর্যায়ে সুমন তাদের জানায় আতুরার ডিপো এলাকায় গেলে তিনি টাকা দিতে পারবেন। পরে অপহরণকারীরা অটোরিকশা করে তাদের নিয়ে আতুরার ডিপো এলাকায় আসে। সুমন তাদেরকে টাকা এনে দেবে জানিয়ে সেখান থেকে পালিয়ে পুলিশকে এসে বিষয়টি জানান।

সুমনের আসতে দেরী হওয়ায় তারা অটোরিকশাসহ বাকি দুইজনকে নিয়ে বালুছড়া এলাকায় নিয়ে যায়। সেখান থেকে তারা সুমনকে কল দিয়ে টাকা আনার জন্য বলে। টাকা না দিলে তাদের ছাড়বে না বলেও জানায় অপহরণকারীরা।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, অভিযোগ পেয়ে পুলিশ অভিযান চালিয়ে বালুছড়া কুলগাঁও স্কুলের পেছনে শেরেবাংলা রোডের ওমর ইবনে খাত্তাব জামে মসজিদের সামনে থেকে তাদের গ্রেফতার করে। এসময় অটোরিকশা চালক ও তার রুমমেট রাশেদকে উদ্ধার করে পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে আরও চারজন পালিয়ে গেছে। তাদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

সারাবাংলা/আইসি/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন