বিজ্ঞাপন

বিশ্বকাপে বাংলাদেশের স্পিন বোলিং কোচ মুশতাক আহমেদ

April 16, 2024 | 8:13 pm

স্পোর্টস ডেস্ক

টি-২০ বিশ্বকাপকে সামনে রেখে এর মাঝেই শুরু হয়ে গেছে দলগুলোর প্রস্তুতি। বাংলাদেশও এতে পিছিয়ে নেই। আজ এক প্রেস বিজ্ঞপ্তিতে বিসিবি জানিয়েছে, জিম্বাবুয়ের বিপক্ষে টি-২০ সিরিজ ও আসন্ন টি-২০ বিশ্বকাপের জন্য বাংলাদেশের স্পিন বোলিং কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে পাকিস্তানের বিশ্বকাপজয়ী লেগ স্পিনার মুশতাক আহমেদকে।

বিজ্ঞাপন

৫৩ বছর বয়সী মুশতাক অবসরের পর বেশ কয়েকটি দলের সাথে কাজ করেছেন। ২০০৮ থেকে ২০১৪ সাল পর্যন্ত ছিলেন ইংল্যান্ডের স্পিন বোলিং কোচ। এরপর দুই বছর তিনি ছিলেন পাকিস্তানের বোলিং পরামর্শক । ২০১৮ থেকে ২০১৯ সাল পর্যন্ত দায়িত্ব পালন করেছেন ওয়েস্ট ইন্ডিজের এবং ২০২০ থেকে ২০২২ সাল পর্যন্ত স্পিন বোলিং কোচ ছিলেন পাকিস্তানের।

বাংলাদেশ দলের দায়িত্ব পেয়ে উচ্ছ্বসিত মুশতাক, ‘বাংলাদেশ ক্রিকেট দলের স্পিন বোলিং কোচের দায়িত্ব পেয়ে আমি গর্বিত। আমি এই দায়িত্ব পালনের জন্য মুখিয়ে আছি। আমি নিজের অভিজ্ঞতাকে ক্রিকেটারদের মাঝে ছড়িয়ে দিতে চাই। আমি সবসময়ই বিশ্বাস করি বাংলাদেশ ভয়ংকর দল। তারা যে কাউকে হারাতে পারে, এই সক্ষমতা তাদের আছে। আমি তাদের মাঝে বিশ্বাস জাগাতে সাহায্য করব। আমি এই দায়িত্ব পেয়ে উচ্ছ্বসিত।’

এই মাসের শেষের দিকে দলের সাথে যোগ দেবেন মুশতাক। যুক্তরাষ্ট্রে আগামী জুনে অনুষ্ঠিত বিশ্বকাপ পর্যন্ত দায়িত্ব পালন করবেন তিনি।

বিজ্ঞাপন

 

সারাবাংলা/এফএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন