বিজ্ঞাপন

মা-বাবা নামলেন সুইমিংপুলে, পানিতে পড়ে শিশুর মৃত্যু

April 17, 2024 | 1:10 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কক্সবাজার: কক্সবাজারের তারকা মানের হোটেল ওশান প্যারাডাইসের সুইমিংপুলের পানিতে ডুবে সাফানা খান (৪) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। সাফানাকে পুলের উপরে রেখে সুইমিংপুলে নামেন তার মা-বাবা। এ সময় অসাবধানতা বশত শিশুটি পানিতে পড়ে গেলে এই দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৬ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে। নিহত সাফানা খান ঢাকা ওয়ারী গোলাপবাগের মনিরুজ্জামান খানের মেয়ে।

জানা যায়, গতকাল মঙ্গলবার দুপুরে স্ত্রী-সন্তানসহ কক্সবাজার বেড়াতে এসে হোটেল ওশান প্যারাডাইসের ৫০৪ নম্বর কক্ষে উঠেন মনিরুজ্জান খান। বিকেলে তিনি হোটেলের সুইমিংপুলে পরিবারের সদস্যসহ গোসল করতে নামেন। এ সময় তার মেয়ে সাফানা খান সুইমিংপুলের পানিতে ডুবে যায়। পরে তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হোটেল ওশান প্যারাডাইসের জনসংযোগ কর্মকর্তা সায়ীদ আলমগীর বলেন, সুইমিংপুলে নামার আগে শিশুদের খেয়াল রাখার জন্য হোটেল কর্তৃপক্ষের পক্ষ থেকে বলা হয়। এ সংক্রান্ত সাইনবোর্ডও রয়েছে। তারা দুপুরে এসে হোটেলের ৫০৪ নম্বর কক্ষে ওঠেন। বিকেলে তাদের মেয়েকে পুলের উপরে রেখে সুইমিংপুলে নামেন। এতে অসাবধানতা বশত শিশুটি পানিতে পড়ে যায়। পরে হোটেলের স্টাফরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

এ বিষয়ে কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বলেন, পরিবারের কাছে শিশুটির মরদেহ হস্তান্তর করা হয়েছে।

সারাবাংলা/ওএফএইচ/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন