বিজ্ঞাপন

ঝালকাঠিতে ট্রাকচাপায় নিহত ১৪ জনের পরিচয় মিলেছে

April 17, 2024 | 8:31 pm

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট

বরিশাল: ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেটকারের সংঘর্ষে নিহত ১৪ জনের পরিচয় মিলেছে। বুধবার (১৭ এপ্রিল) দুপুর ২টার দিকে বরিশাল-পিরোজপুর আঞ্চলিক মহাসড়কের ঝালকাঠি গাবখান সেতুর টোলপ্লাজায় এ দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন আরও অন্তত ২৫ জন।

বিজ্ঞাপন

নিহতরা হলেন, ঝালকাঠি সদর উপজেলার গাবখান গ্রামের সেলিম হাওলাদারের ছেলে মো. নজরুল ইসলাম (৩৫), ওস্তাখান গ্রামের আব্দুল মান্নান মাঝির ছেলে শফিকুল মাঝি (৫০), নওপাড়া গ্রামের আব্দুল হাকিম মাঝির ছেলে অতিকুর রহমান সাদি (১১), নূরুল ইসলামের ছেলে বাংলাদেশ বিমান বাহিনীর সদস্য ইমরান হোসেন (৪০), কাঠালিয়া উপজেলার তালগাছিয়া গ্রামের মো. ইব্রাহীমের মেয়ে নূর জাহান (৭) ও তাহমিনা (২), প্রাইভেটকার চালক রাজাপুর উপজেলার এলাকার মো. ইব্রাহিম, রাজাপুর উপজেলার সাংগর গ্রামের বারেক মৃধার মেয়ে নিপা আক্তার, উত্তর সাউদপুর গ্রামের সনিয়া বেগম, তানিয়া আক্তার, তাহমিদ রহমান, হাসিবুর রহমান।

ঝালকাঠি সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মেহেদী হাসান সানি জানান, নিহতদের স্বজনরা হাসপাতালে এসে মরদেহ শনাক্ত করেছেন।

এছাড়া বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান পিরোজপুর জেলার স্বরূপকাঠি গ্রামের মো. রুহুল আমিন এবং দুর্ঘটনাস্থলে থাকা ভিক্ষুক মো. শহিদুল ইসলাম।

বিজ্ঞাপন

স্থানীয়রা জানায়, সিমেন্টবোঝাই ওই ট্রাকটি দুপুর ২টার দিকে ঝালকাঠির রাজাপুর থেকে বরিশালের দিকে যাচ্ছিল। গাবখান সেতু থেকে নামার সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে টোলপ্লাজায় অবস্থানরত একটি মাইক্রোবাস ও অটোরিকশাকে ধাক্কা দিয়ে খাদে পড়ে। এতে ট্রাকের ক্ষতি কম হলেও মাইক্রোবাস ও অটোরিকশা দুমড়ে-মুচড়ে যায়। ওই ট্রাকের নিচে চাপা পড়ে সাতজনের মৃত্যু হয়। পরে স্থানীয়রা ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার অভিযান চালান। এসময় রক্তাক্ত অনেকগুলো দেহ উদ্ধার করা হয়।

পুলিশ সুপার আফরুজুল হক টুটুল জানান, বুধবার দুপুরে ঘটনার পর পরেই ট্রাক চালক আল আমিন হাওলাদার ও সহকারী নাজমুল শেখকে গ্রেফতার করা হয়েছে। আল আমিন নিয়মিত চালক ছিলেন না। তিনি বদলি চালক হিসেবে গাড়ি চালাচ্ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আইই

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন