বিজ্ঞাপন

এটা নিজেদের ডেকে নিজেরা অপমান করা: রুবেল

April 19, 2024 | 12:46 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

ঢাকা: বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন চলছে শুক্রবার (১৯ এপ্রিল)। সকাল ৯টা থেকে শুরু হওয়া নির্বাচন চলছে পুলিশি কড়াকড়ি। এতে ক্ষুব্ধ নব্বই দশকের সুপারস্টার রুবেল।

বিজ্ঞাপন

তিনি বলেন, ‘নির্বাচন নিয়ে আমাদের মধ্যে বিরোধ থাকতে পারে। তবে তা মাত্র ৫-৭ দিনের মতো। এরপর তো আবার ভাই-ব্রাদার।’

তিনি আরও বলেন, ‘আমি ৭-৮ বার নির্বাচিত ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ছিলাম। ৯০ সাল থেকে নির্বাচন করি। এভাবে প্রশাসনের পাহারায় নির্বাচন দেখি নাই। আমরা সবাই আনন্দ করতে করতেই ভোট দিয়েছি, চেয়েছি।’

রুবেল ক্ষুব্ধ কণ্ঠে বলেন, ‘নায়ক আলমগীর বা উজ্জ্বলের মতো লোককে যদি আইডি কার্ড শো করে গেটে ঢোকা লাগে, তাহলে তা তো দুঃখকজনক। এক কথায় এবসুলেটলি ব্যাড। এটা তো নিজেদের ডেকে নিজেরা অপমান করা। এরকম হলে এরপর থেকে আমি আর নির্বাচন করব না।’

বিজ্ঞাপন

চলচ্চিত্রের শিল্পীদের নেতা নির্ধারণে চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন (বিএফডিসি) প্রাঙ্গনে শিল্পী সমিতির কার্যালয়ে শুক্রবার সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। ২১ সদস্যবিশিষ্ট কমিটির নির্বাচনে ভোটের লড়াই চলবে বিকেল ৫টা পর্যন্ত।

চলচ্চিত্র শিল্পী সমিতির মোট ভোটার সংখ্যা ৫৭০ জন। এবারের নির্বাচনে ৬ জন স্বতন্ত্রসহ ২টি প্যানেল থেকে মোট ৪৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রতিদ্বন্দ্বী দুই প্যানেলে আছেন খলনায়ক মিশা সওদাগর ও মনোয়ার হোসেন ডিপজল। আরেক প্যানেলে আছেন নায়ক মাহমুদ কলি ও চিত্রনায়িকা নিপুণ আক্তার।

এবারের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে রয়েছেন খোরশেদ আলম খসরু। সদস্য হিসেবে আছেন এ জে রানা ও বিএইচ নিশান।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন