বিজ্ঞাপন

দুই মোটরসাইকেল পিষ্ট বালুবাহী ট্রাকে, নিহত ৩

April 19, 2024 | 7:44 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাজশাহী: পবা উপজেলার মুরারীপুর এলাকায় দু’টি মোটরসাইকেলকে চাপা দিয়ে পালিয়েছে বালুবাহী একটি ডাম্প ট্রাক। এতে ঘটনাস্থলেই তিন জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও দু’জন। দুর্ঘটনায় নিহতের সংখ্যা বাড়ার শঙ্কা রয়েছে।

বিজ্ঞাপন

শুক্রবার (১৯ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত ও আহতদের উদ্ধার করে রামেক হাসপাতালে নেওয়া হয়েছে।

নিহতরা হলেন, রাজশাহীর দামকুড়া থানার নতুন কশবা এলাকার লাল মোহাম্মদের ছেলে আসিফ ইকবাল (১৯), সূত্রাবন এলাকার আলমগীরের ছেলে সুইট (৩১) ও লালমনিরহাট জেলার সদর থানার বড়বাড়ী এলাকার জহুরুল ইসলামের ছেলে তাজুল ইসলাম (২৫)।

আহতরা হলেন, দামকুড়া থানার আলীগঞ্জ এলাকার রবিউল ইসলামের ছেলে জুলহাস উদ্দিন (৩২) এবং নতুন কশবা এলাকার মানিক মিয়ার ছেলে রিমন হোসেন (৩৫)।

বিজ্ঞাপন

রাজশাহীর দামকুড়া থানার উপপরিদর্শক (এসআই) আলী আকবর দুর্ঘটনার খবর নিশ্চিত করেছেন। তিনি জানান, দু’টি মোটরসাইকেলে পাঁচজন আরোহী ছিলেন। ঘটনাস্থলেই দুই জনের মৃত্যু হয়েছে। আর একজনকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয়। অন্য দু‘জনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

তিনি আরও জানান, বাইক দু’টিকে চাপা দিয়ে পালিয়ে যাওয়া ট্রাকটিকে শনাক্ত করার কাজ চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন