বিজ্ঞাপন

এফবিসিসিআই’র ৩ কমিটির চেয়ারম্যান ব্যারিস্টার তাহমিদুর

April 20, 2024 | 7:44 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন দ্য ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) ব্যাংকিং, এনার্জি এবং এন্টারপ্রিনিউরশিপ স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন প্রকৌশলী ও ব্যারিস্টার তাহমিদুর রহমান। সম্প্রতি এফবিসিসিআই’র মহাসচিব মো. আলমগীর স্বাক্ষরিত এক চিঠিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞাপন

শনিবার (২০ এপ্রিল) এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

ব্যারিস্টার তাহমিদুর রহমান একজন বিশিষ্ট শিল্পোদ্যোক্তা। তিনি টিআরডব্লিউ ‘ল ফার্মের প্রতিষ্ঠাতা এবং ফুয়েল এক্স লিমিটেডে ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্বপালন করছেন। পাশাপাশি ডি স্মার্ট সল্যুশনস এবং এম আলম গ্রুপের একজন অন্যতম পরিচালক হিসেবেও কাজ করছেন তিনি। কানাডা চেম্বার অফ কমার্স এর পরিচালক এর দায়িত্ব পালনের পাশাপাশি ঘনিষ্ঠভাবে যুক্ত রয়েছে বিভিন্ন সামাজিক ও উন্নয়নমূলক বিভিন্ন কর্মকাণ্ডের সাথে।

ব্যারিস্টার তাহমিদুর রহমান ঢাকা চেম্বার অফ কমার্সের ফাইনান্স ও এনার্জি কমিটির দায়িত্ব পালন করছেন গত দুই বছর ধরে। তিনি এফবিসিসিআই সদস্য হিসেবে দীর্ঘদিন ধরে বিভিন্ন সেক্টরের স্ট্যান্ডিং কমিটি ও ব্যবসায়িক সংগঠনের সঙ্গে দেশের অর্থনৈতিক সমৃদ্ধি ও তরুণ উদ্যোক্তাদের উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

বিজ্ঞাপন

তাহমিদুর রহমান একই সাথে নর্থ সাউথ ইউনিভার্সিটি থেকে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) এবং পাশাপাশি লন্ডন ইউনিভার্সিটি থেকে এলএলবি (অনার্স) সম্পূর্ণ করেন এবং ৪ বছরের মধ্যে একজন সফল ইঞ্জিনিয়ার এবং ব্যারিস্টার হিসেবে পড়াশোনা শেষ করেন।

ব্যারিস্টার তাহমিদুর রহমান এফবিসিসিআই ও ঢাকা চেম্বারকে এই সুযোগ করে দেওয়ার জন্য ধন্যবাদ জানান।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইএইচটি/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন