বিজ্ঞাপন

শিল্পী সমিতির নতুন কমিটিকে ইলিয়াস কাঞ্চনের অভিনন্দন

April 20, 2024 | 8:52 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিত নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন বর্তমান সভাপতি ইলিয়াস কাঞ্চন। গণমাধ্যমে পাঠানো এক বার্তায় এ অভিনন্দনের কথা জানান।

বিজ্ঞাপন

লিখিত বার্তায় তিনি বলেন, নির্বাচনের দিন শিল্পীদের স্বত:স্ফূর্ত অংশগ্রহণে আমি সকল শিল্পীর প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। তাদের প্রাণবন্ত উপস্থিতিতে একদিনের জন্য আমাদের প্রাণের জায়গা এফডিসি মুখরিত হয়ে উঠেছিল। আমি বিশ্বাস করি এভাবে শিল্পীদের পদচারণায়া আবারো এফডিসি প্রাণ ফিরে পাবে। এফডিসির ফ্লোরগুলো কাজের জন্য আলোকিত হয়ে উঠবে।

নতুন সভাপতি-সাধারণ সম্পাদকের প্রতি ভেদাভেদ ভুলে কাজ করার আহ্বান জানান। তিনি বলেন, আমি মিশা সওদাগর ও ডিপজলের প্রতি আহ্বান জানাবো তাদের নেতৃত্বে নির্বাচিত এই কমিটিতে কে জিতেছে, কে হেরেছে— সেই প্রশ্নে না গিয়ে সকলকে নিয়ে একসাথে এগিয়ে যাবেন এবং চলচ্চিত্রের বর্তমান সংকট কাটাতে গঠনমূলক ভূমিকা রাখবেন।

তিনি আরও বলেন, গত দুবছর আমার নেতৃত্বে কতটা কী করতে পেরেছি, সেই প্রশ্নে না গিয়ে বলবো যে আবেগ এবং অনুভূতি নিয়ে শিল্পীরা ভালোবেসে আমাকে নির্বাচিত করেছিল সেই জায়গাটা আমি হৃদয় দিয়ে অনুভব করি। নেতৃত্বে না থাকলেও নবনির্বাচিত নেতৃবৃন্দের পাশে আমি আছি।

বিজ্ঞাপন

উল্লেখ্য, শুক্রবার (১৯ এপ্রিল) অনুষ্ঠিত হয় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচন।

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন