বিজ্ঞাপন

ঘরে ঢুকে স্ত্রী-মেয়েকে কুপিয়ে হত্যা, স্বামী আটক

April 21, 2024 | 1:10 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

দিনাজপুর: জেলার নবাবগঞ্জ উপজেলায় ঘরে ঢুকে স্ত্রী ও তার ৫ বছরের কন্যা শিশুকে কুপিয়ে হত্যার অভিযোগে স্বামী শহিদুল ইসলামকে আটক করেছে পুলিশ। এ সময় ধারালো অস্ত্রের আঘাতে তার ছেলে গুরুতর আহত হয়েছে। পারিবারিক কলহের জেরে তিনি স্ত্রী ও সন্তানদের অস্ত্র দিয়ে আঘাত করেন বলে জানিয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

রোববার (২১ এপ্রিল) সকাল ৯টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পাঁচ বছর বয়সী মেয়ে আফরিন আক্তার মারা যায়। একই হাসপাতালে চিকিৎসাধীন ১২ বছর বয়সী ছেলে আলামিন। আর নিহত গৃহবধূ হলেন ৩০ বছর বয়সী মর্জিনা বেগম।

এর আগে, শনিবার (২০ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার দাউদপুর ইউনিয়নের হেয়াতপুর চিনিরচড়া গ্রামে বাসায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যায় শহিদুল ইসলাম স্থানীয় বাজারে যাওয়ার পর অজ্ঞাত দুর্বৃত্তরা বাড়িতে প্রবেশ করে গৃহবধূ মর্জিনা বেগম ও তার দুই শিশু সন্তানকে আঘাত করে পালিয়ে যায়। এ সময় তাদের চিৎকারে স্থানীয়রা এসে মার্জিরাকে মৃত অবস্থায় দেখতে পান। পরে আহত দুই শিশুকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় রাতে শহিদুল ইসলামকে আটক করে পুলিশ।

বিজ্ঞাপন

দিনাজপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) শেখ জিন্নাজ আল মামুন জানান, পারিবারিক কলহের জেরে স্বামী শহিদুল ইসলাম নিজের স্ত্রী ও সন্তানদের উপর ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন। আজ (রোববার) দুপুরে দিনাজপুর পুলিশ সুপার (এসপি) শাহ ইফতেখার আহমেদ এ সংক্রান্ত এক প্রেস ব্রিফিং করবেন।

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন