বিজ্ঞাপন

ট্রান্সকমের তিন কর্মকর্তা ৩ দিনের রিমান্ডে

April 21, 2024 | 5:00 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: অর্থ আত্মসাৎ, সম্পত্তি দখল এবং অবৈধভাবে কোম্পানির শেয়ার হস্তান্তরের অভিযোগে রাজধানীর গুলশান থানায় দায়ের করা পৃথক দুই মামলায় ট্রান্সকম গ্রুপের তিন কর্মকর্তার জামিন বাতিল করে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বিজ্ঞাপন

তিন আসামি হলেন- ট্রান্সকম গ্রুপের ব্যবস্থাপক আবু ইউসুফ মো. সিদ্দিক, অ্যাসিস্ট্যান্ট কোম্পানি সেক্রেটারি মোহাম্মদ মোসাদ্দেক ও করপোরেট ফাইন্যান্সের পরিচালক আব্দুল্লাহ আল মামুন।

রোববার (২১ এপ্রিল) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. রশিদুল আলমের আদালত এ দেন।

আদেশের বিষয়টি সারাবাংলাকে নিশ্চিত করেছেন আসামিদের আইনজীবী আইনজীবী আব্দুর রহমান হাওলাদার। তিনি বলেন, আমরা আসামিদের জামিন বহাল চেয়ে আবেদন করেছিলাম। অপরপক্ষে জামিন বাতিল চেয়ে রিমান্ডের আবেদন করে। আদালত শুনানি শেষে আসামিদের জামিন বাতিল করেছেন। পাশাপাশি প্রত্যেকের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

বিজ্ঞাপন

এর আগে, আসামিদের জামিন বাতিল করে রিমান্ড চেয়ে আবেদন করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। গুলশান থানায় করা এক মামলায় ট্রান্সকম গ্রুপের করপোরেট ফাইন্যান্সের পরিচালক আব্দুল্লাহ আল মামুনের ১০ দিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা পিবিআইয়ের ইন্সপেক্টর মো. কামাল হোসেন। একই থানায় করা আরেক মামলায় গ্রুপটির ব্যবস্থাপক আবু ইউসুফ মো. সিদ্দিক ও অ্যাসিস্ট্যান্ট কোম্পানি সেক্রেটারি মোহাম্মদ মোসাদ্দেকের সাত দিনের রিমান্ডের আবেদন করেছিলেন মামলার তদন্ত কর্মকর্তা।

তারও আগে গত ২২ ফেব্রুয়ারি ট্রান্সকম গ্রুপের ১০০ কোটি টাকা আত্মসাৎ, সম্পত্তি দখল ও অবৈধভাবে কোম্পানির শেয়ার হস্তান্তরের অভিযোগে রাজধানীর গুলশান থানায় পৃথক তিনটি মামলা করা হয়। ট্রান্সকম গ্রুপের প্রতিষ্ঠাতা প্রয়াত লতিফুর রহমানের ছোট মেয়ে শাযরেহ হক বাদী হয়ে গুলশান থানায় এসব মামলা করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/কেআইএফ/ইআ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন