বিজ্ঞাপন

কামরাঙ্গীরচরে মাদকাসক্ত মামার ছুরিকাঘাতে ভাগনে খুন

April 21, 2024 | 8:52 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর কামরাঙ্গীরচর এলাকায় মাদকাসক্ত মামার ছুরিকাঘাতে তানিন হোসেন সিফাত (২৩) নামে এক যুবক খুন হয়েছেন। আহত হয়েছেন আরেক ভাগনে তামিম আহমেদ (২৪)।

বিজ্ঞাপন

রোববার (২১ এপ্রিল) বিকেল ৪টার দিকে কামরাঙ্গীরচরের নুরবাগ পুরাতন পুলিশ ফাঁড়ি গলির একটি বাসায় এই ঘটনা ঘটে। পরে গুরুতর আহত দু’জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক সন্ধ্যা সোয়া ৬টার দিকে সিফাতকে মৃত ঘোষণা করেন।

আহত তামিম আহমেদ জানান, তাদের বাড়ি মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার কাজি পাগলা গ্রামে। বাবার নাম জামিল হোসেন। তারা পরিবার নিয়ে ঢাকার কেরানীগঞ্জের জিনজিরা কালিন্দি এলাকায় থাকেন। দুই ভাই তামিম ও সিফাত কামরাঙ্গীরচর নুরবাগ মনির চেয়ারম্যান গলিতে মেঝো মামা রিপনের ইলেক্ট্রিক পণ্যের দোকানে কাজ করেন। তিন ভাই এক বোনের মধ্যে সিফাত ছিল দ্বিতীয়।

তিনি জানান, দুপুরে তারা দুই ভাই মামার বাসায় খাবার খেতে যান। সেখানে যাওয়ার পর দেখেন, তাদের ছোট মামা রাকিব হোসেন (৩০) নানীকে মারধর করছে। তখন তামিম তাকে ঝাপটে ধরে রাখে। কিছুক্ষণ পর শান্ত হলে মামাকে ছেড়ে দেন। এরপর রাকিব ছুটে গিয়ে ধারাল ছুরি এনে ভাগনে তামিমকে প্রথমে আক্রমণ করে। তাকে ফেরাতে গেলে সিফাতকেও ছুরিকাঘাত করে সে।

বিজ্ঞাপন

নিহত সিফাতের মেঝো মামা মো. রিপন আহমেদ জানান, রাকিব মাদকাসক্ত, কোনো কাজই করে না সে। মাঝে-মধ্যেই বাবা-মাকে মারধর করে। আজ বিকেলে মাকে মরধর করার সময় ভাগনেরা বাধা দিতে গেলে রাকিব দুই ভাগনেকেই ছুরিকাঘাত করে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) মো. মাসুদ জানান, কামরাঙ্গীরচর থেকে ছুরিকাঘাতে আহত দুই ভাইকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক সিফাত নামে একজনকে মৃত ঘোষণা করেন। তার বুকসহ কয়েক জায়গায় ছুরিকাঘাত রয়েছে। আহত তানিমের গলার বাম পাশে ছুরিকাঘাত রয়েছে। জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে।

তিনি আরও জানান, সিফাতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। তদন্ত রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন